Hoop PlusTollywood

Subhashree Ganguly: জন্মদিনে গর্ভাবস্থার ছবি শেয়ার করে চূড়ান্ত ট্রোলড হবু মা শুভশ্রী

শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) বর্তমানে গর্ভাবস্থার প্রায় শেষ পর্যায়ে এসে পৌঁছে গিয়েছেন। আগামী ডিসেম্বর মাসে পৃথিবীর আলো দেখতে চলেছে তাঁর ও রাজ চক্রবর্তী (Raj Chakraborty)-র দ্বিতীয় সন্তান। গত 3 রা নভেম্বর, শুক্রবার ছিল শুভশ্রীর জন্মদিন। তেত্রিশ বছরে পদার্পণ করলেন তিনি। নিজের জন্মদিনে ইন্সটাগ্রামে কয়েকটি ছবি শেয়ার করেছিলেন শুভশ্রী। কিন্তু এই ছবিগুলির কারণে তাঁকে মারাত্মক রকম ট্রোল হতে হয়েছে।

ইন্সটাগ্রামে শুভশ্রীর শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে গাঢ় নীল রঙের বডিকন ড্রেস। এটি একটি ম্যাক্সি ড্রেস। ড্রেসটি স্লিভলেস। এই ড্রেসটি সাটিনের তৈরি। ড্রেসে ডিজাইনের আধিক্য নেই। ড্রেসের মাধ্যমে স্পষ্ট হয়ে উঠেছে শুভশ্রীর বেবিবাম্প। নজর কাড়ছে তাঁর চোখের স্মোকি আই লুক। ঠোঁট রাঙানো গ্লসি পিঙ্ক শেডের লিপস্টিকে। চিকবোনে রয়েছে হালকা ব্লাশারের ব্যবহার। সিল্কি চুল খোলা রয়েছে। দুই কানে রয়েছে স্টোন স্টাডেড শ‍্যান্ডেলিয়র ইয়ারিং। এই ড্রেসের সাথে পায়ে সাদা-কালো ফ্ল্যাট স্যান্ডেল পরেছেন শুভশ্রী। ছবিগুলি শেয়ার করে ক্যাপশনে তিনি নিজেকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। ক্যাপশনের সাথে জুড়েছেন লাল রঙের হার্ট ইমোজি।

শুভশ্রীর ছবিগুলির প্রশংসা করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত (Rituparna Sengupta)। দর্শণা বণিক (Darshana Banik), নীলাঞ্জনা সেনগুপ্ত (Nilanjana Sengupta)-রা শুভশ্রীকে জানিয়েছেন জন্মদিনের শুভেচ্ছা। কিন্তু নেটিজেনদের একাংশ লিখেছেন, শুভশ্রীকে মোটেও দেখতে ভালো লাগছে না। অনেকেই তাঁর চেহারা নিয়ে অশালীন কটাক্ষ করেছেন। অনেকে লিখেছেন, সার্জারি করিয়ে শুভশ্রী নিজের ঠোঁটের সৌন্দর্য নষ্ট করে ফেলেছেন। অনেকে মিথ্যা প্রশংসা করার জন্য আক্রমণ করেছেন ঋতুপর্ণাকেও।

সাম্প্রতিক কালে জি বাংলার রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর শুট সম্পূর্ণ করেছেন শুভশ্রী। দ্বিতী সন্তানের জন্মের পর কিছুদিন বিশ্রাম নিয়ে তিনি আবারও ফিরবেন শুটিং ফ্লোরে।