whatsapp channel

Subhashree Ganguly: স্বপ্ন পূরণের আশায় শুভশ্রী! ছেলে ইউভানকে নিয়ে নতুন পরিকল্পনা অভিনেত্রীর

অভিনেত্রী শুভশ্রী মানেই দর্শকরা তার থেকে অতিরিক্ত ভালো কিছু দাবী করেন, এই যেমন- পরিণীতা দেখার পর শুভশ্রীর উপর ভালোবাসা যেন আরো একটু বেড়ে গেছে দর্শকদের। কী সাবলীল প্রানবন্ত অভিনয়, যেন…

Avatar

HoopHaap Digital Media

অভিনেত্রী শুভশ্রী মানেই দর্শকরা তার থেকে অতিরিক্ত ভালো কিছু দাবী করেন, এই যেমন- পরিণীতা দেখার পর শুভশ্রীর উপর ভালোবাসা যেন আরো একটু বেড়ে গেছে দর্শকদের। কী সাবলীল প্রানবন্ত অভিনয়, যেন মনে হয় কেন যে মেয়েটা কমার্শিয়াল মুভি সাইন করতো এতদিন। ব্যাপারটা আসলে, মানুষের জিভের স্বাদ বদলেছে। একটা সময় কমার্শিয়াল মুভি অর্থাৎ বিদেশি লোকেশনে নাচ গান, মারপিট, নায়ক নায়িকা প্রেম বিচ্ছেদ, কান্না, এসব দেখতে মানুষ বেশি পছন্দ করত। এখনও কিছু সংখ্যক দর্শক আছেন এই ধরনের সিনেমা বেশি পছন্দ করেন। তবে শুভশ্রী অনেকটা বদলেছেন। শুধু অভিনয় দিয়েই যে প্রমাণ করেছেন এমনটা নয়, বিয়ের পর স্বামী সংসার সামলেছেন সুন্দর ভাবে। এমনকি, এখন তিনি একটি পুত্র সন্তানের মা। তাই তার দ্বায়িত্ব বেড়েছে এবং পাল্টেছে।

শুভশ্রী এখন সত্যিই পরিণীতা। কিন্তু, ব্যতিক্রমী কিছু মানুষ আছেন যারা প্রশংসার থেকে নিন্দা বেশি করেন। তাইতো মাতৃত্বের পরের লাবণ্যকে রীতিমত তুচ্ছ তাচ্ছিল্য করেন। মাতৃত্বের পর অধিকাংশ মহিলাই মুটিয়ে যান। পুরোটাই হরমোনের ব্যাপার, যেখানে সাধারণ এক্সারসাইজ বা ডায়েট চটজলদি কোনো ফলাফল দেয় না। অথচ কিছু মহিলা দর্শকও আছেন যারা শুভশ্রীর শরীর নিয়ে কটূক্তি করতে পিছপা হন না। এক্ষেত্রে অবশ্য অভিনেত্রীর কিছু যায় আসে না।

ছেলেকে একটু বড় করেই ছোট পর্দার হাত ধরে কাম ব্যাক করেছেন তিনি। সম্প্রতি, ড্যান্স বাংলা ড্যান্স নামক একটি নাচের রিয়্যালিটি শোয়ের বিচারক তিনি। এইখানেও তার হাসি ও পোশাক নিয়ে সমালোচনা শুরু হয়। তাই এবারে নিজেকে আরও ভালোকরে পলিশ করে ময়দানে নামলেন অভিনেত্রী শুভশ্রী।

এদিন অভিনেত্রী একটি ফটোশ্যুট করিয়েছেন। যেখানে তার পরনে ছিল একটি লাল ব্লেজার ও ফর্মাল ট্রাউজার, পায়ে হাই হিল ও খোলা চুল। এই নতুন লুকের ভিডিয়োর ক্যাপশনে তিনি লিখেছেন, উঁচুতে ওড়ো এবং নিজের স্বপ্ন পূরণ করো। তার নতুন ভিডিও ও কিছু ছবি দেখে স্পষ্ট বোঝা যাচ্ছে যে তিনি শরীরের জন্য ভাবছেন। নিজেকে আগের রূপে ফিরিয়ে নিয়ে যাওয়ার চেষ্টা করছেন।

এদিকে যদি কাজের কথা বলা হয়, তবে সম্প্রতি শ্যুট করতে চলেছেন নতুন এক ছবির, যেই ছবির নাম ‘ডক্টর বক্সী’। এটি একটি মেডিক্যাল থ্রিলার। শুভশ্রী ছাড়াও, এই ছবিতে প্রথম বার নেগেটিভ চরিত্র করছেন বনি সেনগুপ্ত। থাকতে পারেন পরমব্রত, যদিও তার থাকাটা সুস্পষ্ট করে জানা যায়নি। এই ‘ডক্টর বক্সী’ কাহিনীতে একটি খুনের ঘটনার নেপথ্যে কোনও চিকিৎসা সংক্রান্ত অপরাধ জড়িয়ে আছে কি না… তা নিয়ে। উল্লেখ্য, বেবি হওয়ার পর এই প্রথম বড় পর্দার জন্য কাজ করবেন শুভশ্রী, তাই ছেলের প্রসঙ্গে তিনি সাফ জানিয়ে রেখেছেন, “আউটডোর থাকলেও ইউভান আমার সঙ্গেই সব সময়ে থাকবে। ওকে ছাড়া থাকতে পারব না। শুটিংয়ের পরিবেশে আমার ছেলে বড় হবে।’’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media