Hoop PlusTollywood

Deboshree Ganguly: ‘অর্গ্যাজমের জন্য পুরুষের দরকার নেই’ বলেও তৃতীয়বার বিয়ের পিঁড়িতে শুভশ্রীর দিদি

চলতি বছরের শুরুর দিককার কথা। ‘ফাটাফাটি’ ছবির প্রচারের সময় সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে জোর গলায় দেবশ্রী গঙ্গোপাধ্যায় (Deboshree Ganguly) বলেছিলেন, ‘অর্গ্যাজমের জন্য আমাদের পুরুষের দরকার নেই। আরো অনেক উপায় রয়েছে’। সম্পর্কে তিনি টলিউড অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) দিদি। বোনের দৌলতে পরিচিত হলেও বর্তমানে তিনি নিজেই অভিনেত্রী হিসেবে পরিচিতি তৈরি করেছেন। এবার শোনা যাচ্ছে, তৃতীয় বারের জন্য নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন দেবশ্রী।

টলিপাড়া সূত্রে খবর, আবারো বৈবাহিক সম্পর্কে জড়াতে চলেছেন দেবশ্রী। তবে এবারে সবটাই খুব গোপনে ঘটছে। শোনা যাচ্ছে, দেবশ্রীর মনের মানুষ নাকি পেশায় ব্যবসায়ী। অভিনয় জগতের সঙ্গে তাঁর কোনো সম্পর্ক নেই। তবে বিয়ে বা এই সম্পর্কের বিষয়ে বিশেষ কিছুই জানা যায়নি। দেবশ্রী বা শুভশ্রীও এ বিষয়ে মুখে কুলুপ এঁটে রেখেছেন।

দেবশ্রীর প্রথম বিয়ে হয় অনেক কম বয়সে। প্রথম স্বামীর কাছে নিজের চেহারা নিয়ে অনেক কটুক্তি শুনেছেন তিনি। মাত্র ২৪ বছর বয়সেই ছেলে অনীশকে নিয়ে আলাদা হয়ে যান দেবশ্রী। সিঙ্গেল মাদার হিসেবেই বড় করেছেন ছেলেকে। ২০২১ সালে দ্বিতীয় বার বিয়ে করেন দেবশ্রী। স্বামী ছিলেন পঞ্জাবি। প্রেমের বিয়ে হয়েছিল তাঁদের। বোন শুভশ্রী নিজে বিয়ে দিয়েছিলেন দিদির। কিন্তু সেই সম্পর্কও সুখের হয়নি। স্বামীর বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন দেবশ্রী। মাত্র দু মাসেই ভেঙে যায় সেই বিয়ে। এবার ফের নাকি সম্পর্কে জড়িয়েছেন শুভশ্রীর দিদি।

তাঁর ছেলে পড়াশোনা করছেন বিদেশে। দেবশ্রী নতুন করে খুঁজে পেয়েছেন নিজের অভিনয় প্রতিভাকে। আগে তিনি কর্পোরেট সংস্থায় কাজ করতেন। তবে বোনের মতো এখন তিনিও অভিনয়কে সিরিয়াস ভাবে নিচ্ছেন। ইতিমধ্যেই বেশ কয়েকটি সিনেমায় কাজ করে ফেলেছেন দেবশ্রী। ফাটাফাটি ছবিতে তাঁর অভিনয় বেশ প্রশংসিত হয়েছে। এই মুহূর্তে স্টার জলসার ‘জল থই থই ভালোবাসা’ সিরিয়ালে অপরাজিতা আঢ্যর বোনের চরিত্রে অভিনয় করছেন তিনি।

Related Articles