Hoop PlusTollywood

Subhashree Ganguly: অভিমান ভুলে স্বামীর প্রাক্তন প্রেমিকার পাশে দাঁড়ালেন শুভশ্রী!

বিনোদন জগতে সম্পর্কের জল্পনা নতুন কিছু বিষয় নয়। নায়কের সঙ্গে নায়িকার প্রেম রিল লাইফ থেকে রিয়েল লাইফ পর্যন্ত গড়ানোর দৃষ্টান্ত রয়েছে অনেক। তবে পরিচালকদের সঙ্গে অভিনেত্রীদের প্রেমের গল্পও ইন্ডাস্ট্রিতে নতুন কিছু নয়। টলিপাড়াতেও রয়েছে এমন এক দৃষ্টান্ত, যা আজও ‘ওপেন সিক্রেট’ হয়েই রয়ে গেছে। হ্যাঁ, কথা হচ্ছে পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সম্পর্কের কথা। একসময় এই গুঞ্জনে মেতে থাকত ‘পেজ-থ্রি’। কিন্তু শেষমেষ পরিণতি পায়নি এই সম্পর্ক।

বর্তমানে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) সঙ্গে সংসার করছেন পরিচালক রাজ চক্রবর্তী। তাই স্বামীর প্রাক্তন প্রেমিকার সঙ্গে একটা দূরত্ব বরাবর ছিল তার। মিমি ও শুভশ্রীর সম্পর্কের এই দূরত্ব বরাবর চর্চার কেন্দ্রে ছিল। তবে সম্প্রতি সেই সমীকরণ বদলের মেঘ দেখা দিয়েছে। আর সবটাই হল মিমি চক্রবর্তীর একটি পোস্টকে ঘিরে। মঙ্গলবার নিজের ইনস্টাগ্রামে কয়েকটি ছবি পোস্ট করেন তিনি। এই ছবিতে দেখা যায় আঙুল কেটে গিয়েছে তার। সেলাইও পড়েছে বেশ কয়েকটি। এককথায় শিউরে ওঠার মতো ছবি শেয়ার করেন অভিনেত্রী।

আর তার এই পোস্টে কমেন্ট করেন অনেকেই। একদিকে যেমন তার এই আহত হওয়ার ছবি দেখে উদ্বিগ্নতা এবং তার সুস্থতা কামনা করেছেন তার অনুরাগীরা, অন্যদিকে এই বিষয়টি নিয়ে তার সহকর্মী ও সহমর্মীদের কমেন্টও চোখে পড়ছে কমেন্ট বক্সে। সায়ান্তিকা বন্দ্যোপাধ্যায়, নুসরত জাহান, পার্ণো মিত্রা, বিক্রম চট্টোপাধ্যায়, রামকমল মুখোপাধ্যায়রা খবর নিলেন অভিনেত্রীর। তবে এর মাঝে যে কমেন্ট সবার নজরে এল, তা হল শুভশ্রীর কমেন্ট। পুরানো অভিমান ভুলে মিমির স্বাস্থ্যের খবর নিলেন তিনি। তার দ্রুত আরোগ্য কামনাও করলেন রাজ ঘরণী। আর এই বিষয়টি দেখেই খুশির হওয়া তার ভক্তদের মধ্যে।

অন্যদিকে ওই দিনই মূত্রের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হন পরিচালক রাজ চক্রবর্তী। এই খবরও উদ্বেগের সঞ্চার ঘটায় ভক্তদের মধ্যে। যদিও এই বিষয়ে শুভশ্রীর দিদি দেবশ্রী দেবী জানান, “আসলে যা গরম পড়েছে। তার মধ্যে রাজ এত ব্যস্ত থাকে। সে কারণেই এমনটা হয়েছে। তবে চিন্তার কারণ নেই। আশা করছি ও দ্রুত সম্পূর্ণ সুস্থ হয়ে উঠবে।”

Related Articles