Hoop PlusTollywood

Subhashree Ganguly: ব্লাউজ ছাড়াই শাড়ি পরে ঐশ্বর্য রাইকেও টেক্কা দিলেন অভিনেত্রী শুভশ্রী!

টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম সফল অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। মফঃস্বল এর বর্ধমান থেকে উঠে এসে টালিগঞ্জে একটা পাকাপাকিভাবে নিজের জায়গা করে নেন। কেরিয়ারের শুরু থেকেই একেবারে সবার মন জয় করেছেন শুভশ্রী। ‘পরিণীতা’ ছবিতে যেমন স্কুলছাত্রীর চরিত্র আবার তেমনই আবার ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এ এক বৃদ্ধার চরিত্রে অভিনয় করার সাহস দেখিয়েছেন তিনি। সিনেমার শেষ হয়ে যাওয়ার পরেও একজন অভিনেতা বা অভিনেত্রী সোশ্যাল মিডিয়ার নানার মাধ্যম যেমন instagram, facebook এর মাধ্যমে সকলের মনের মধ্যে থেকে যায়। বর্তমানে সোশ্যাল মিডিয়ার এই প্রত্যেকটি মাধ্যমে মানুষজন তাদের প্রিয় অভিনেতা অভিনেত্রীকে ফলো করে তাদের রোজকারের জীবনযাপন তাদের তো চুল ভালো রাখার রহস্য, তাদের বৈবাহিক জীবন প্রেম, ভালোবাসার সব কিছু নিয়ে কতই না আলোচনার সকলের মধ্যে।

সবেতেই তিনি সাফল্য অর্জন করেছে। একটার পর একটা সিনেমাতে একেক রকম অভিনয় করে প্রত্যেকের মন জয় করে নিয়েছেন শুভশ্রী। দর্শকমহলে একেবারে সারা ফেলে দেয় প্রত্যেকটি ছবি। সম্প্রতি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ এর পাশাপাশি ‘বৌদি ক্যান্টিনে’ ও কিন্তু বেশ জনপ্রিয়তা অর্জন করেছে। প্রতিটি ছবিতেই নারী শক্তির জয়জয়কার হয়েছে। তবে শুধুমাত্র অভিনয়ের মধ্যেই সীমাবদ্ধ নেই এই অভিনেত্রী ঘরও সামলাচ্ছেন সমান ভাবে।

রাজ্ ঘরনীর পাশাপাশি ছোট ইউভানকেও সামলাচ্ছেন, মা শুভশ্রী, তার পরিচয় আমরা সব সময় ইনস্টাগ্রামে পেয়ে থাকি। জন্ম থেকে শুরু করে প্রতিদিনের প্রতি নিত্য নতুন ঘটনা আমাদের চোখের সামনে চলে আসে। সম্প্রতি instagram এর মাধ্যমে একটি ভিডিও শেয়ার করেছেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। যেখানে দেখা যাচ্ছে, খোলা চুলে বিরহিনীর রূপ তার। বেইজ রঙের শাড়ি পড়ে, সবুজ রঙের চুড়িতে সেজেছেন শুভশ্রী। ভিডিওটির ক্যাপশনে দেওয়া আছে ‘কামিং সুন’। আপনি যদি ভিডিওটি দেখতে মিস করে থাকেন, Hoophaap এর পাতায় দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি।

Related Articles