Hoop PlusTollywood

Dev-Subhashree: প্রাক্তনকে শুভেচ্ছা জানালেন না শুভশ্রী, গর্জে উঠলেন দেবভক্তরা!

সম্পর্ক ভাঙা-গড়ার খেলা চলতেই থাকে। তা শুধু সেলিব্রিটি নয়, আম জনতার মধ্যেও। পুজোয় যেন বড্ড বেশি মনে পড়ে ভেঙে যাওয়া সম্পর্কগুলোর কথা। দেব (Dev) ও শুভশ্রী (Subhasree)-র সম্পর্ক একসময় অত্যন্ত চর্চিত ছিল। পুজোর দিনে শুরু হল আবারও সেই সম্পর্কের তরজা।

পুজো উপলক্ষ্যে, রবিবার, মহাপঞ্চমীর দিন মুক্তি পেয়েছে অনেকগুলি বাংলা ফিল্ম। সেই তালিকায় রয়েছে দেব অভিনীত ‘গোলন্দাজ’, জিৎ (Jeet) ও মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) অভিনীত ‘বাজি’, অঙ্কুশ হাজরা (Ankush Hazra) ও বনি সেনগুপ্ত (Bony Sengupta), ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) অভিনীত ফিল্ম ‘এফআইআর’, কোয়েল মল্লিক (Koel Mallick) ও পরমব্রত চট্টোপাধ্যায় (Parambrata Chatterjee) অভিনীত ফিল্ম ‘বনি’, চিরঞ্জিৎ (Chirajeet)অভিনীত ফিল্ম ‘ষড়রিপু 2’। পুজোয় বক্স অফিস দখলের লড়াই করা সহকর্মীদের শুভেচ্ছা জানিয়ে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী শেয়ার করেছেন একটি ভিডিও বার্তা।

করোনা অতিমারীর কারণে বহুদিন পরে প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে এতগুলি বাংলা ফিল্ম। এই কারণে রাজ ও শুভশ্রী একটি ভিডিও শেয়ার করে সবাইকে বাংলা ফিল্ম দেখার অনুরোধ জানিয়েছেন। তবে সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও শেয়ার করার সময় শুভশ্রী নিজের প্রাক্তন দেবকে ট‍্যাগ না করলেও রাজের প্রাক্তন শুভশ্রীকে ট‍্যাগ করেছেন। ফলে দেবের অনুরাগীদের কটাক্ষের শিকার হয়েছেন তিনি। অনেকেই অভিযোগ করেছেন, দেবকে অপমান করার উদ্দেশ্যে শুভশ্রী এই কান্ড ঘটিয়েছেন। তবে ‘গোলন্দাজ’-এর পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় (Dhruba Banerjee)-কে ট‍্যাগ করেছেন শুভশ্রী। নেটিজেনদের একাংশ মনে করছেন, শুভশ্রী ‘ধরি মাছ না ছুঁই পানি’ গোছের মনোভাব অবলম্বন করেছেন।

রাজও এই ভিডিও টুইটারে শেয়ার করেছেন। তবে তিনি কিন্তু কাউকে ট‍্যাগ করেননি। রাজ বরাবর বিতর্ক এড়িয়ে চলতে পছন্দ করেন। সম্ভবত এই কারণে তিনি ট‍্যাগ করা থেকে বিরত থেকেছেন।

whatsapp logo