Hoop PlusRegional

Subi Suresh: অভিনয় জগতে ফের নক্ষত্রপতন! চিরনিদ্রার দেশে চলে গেলেন হাসির রাণী

২০২২ ছিল তারকাদের হারানোর বছর। গত বছরে অভিনয় জগৎ থেকে সঙ্গীত জগৎ, নৃত্য জগৎ, একাধিক তারকাকে হারিয়েছে দেশ। আর ২০২৩-এও জারি রইল সেই মৃত্যুমিছিল। এবার দুঃসংবাদ ভেসে এল দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে। প্রয়াত জনপ্রিয় মালয়ালম চলচ্চিত্র অভিনেত্রী এবং টেলিভিশন উপস্থাপক সুবি সুরেশ (Subi Suresh)। এই অভিনেত্রী ছিলেন একজন সফল কমেডিয়ানও। তাই এই খবরে হাসির জগতেও নেমে এসেছে শোকের কালো ছায়া। কেরালার মুখ্যমন্ত্রী পিনারাই বিজয়ন সুবি সুরেশের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন।

জানা গেছে, বুধবার সকাল ১০টা নাগাদ প্রয়াত হয়েছেন অভিনেত্রী। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল মাত্র ৪১ বছর। কেরালার আলুভার কাছে রাজাগিরি হাসপাতালে চিকিৎসা চলছিল অভিনেত্রীর। আলুভার রাজাগিরি হাসপাতাল সূত্রে জানা গেছে, গত ২৮ জানুয়ারি সেখানে ভর্তি হয়েছিলেন অভিনেত্রী। তাঁর লিভার ফেলিওর হওয়ার কারণে চিকিৎসা চলছিল। লড়াই চলেছিল মাসবধি। চিকিৎসকরা চেষ্টাও করেছিলেন। কিন্তু হল না শেষরক্ষা।

জানা যায়, কেলারার এর্নাকুলামের থ্রিপুনিতুরার বাসিন্দা ছিলেন সুবি। একসময় কোচি-র কলাভবন ট্রুপ দ্বারা আয়োজিত বিভিন্ন অনুষ্ঠানে স্টেজ নিয়মিত পারফর্ম করেছেন অভিনেত্রী। মূলত বাচনভঙ্গির জন্যই প্রকাশ্যে আসেন অভিনেত্রী। সুযোগ পান টেলিভিশনেও। পরবর্তী সময়ে বিভিন্ন মালায়ালম টেলিভিশন চ্যানেলে জনপ্রিয় কমেডি অনুষ্ঠানের অংশ ছিলেন তিনি।

তার পারফর্ম করা টিভি প্রোগ্রামের মধ্যে সর্বাধিক জনপ্রিয় ছিল ‘সিনেমালা’ কমেডি শো। এছাড়াও টেলিভিশনের ‘কুট্টি পাট্টলাম’ শোয়ে দেখা গিয়েছে তাঁকে। ‘মেড ফর ইচ আদার’-নামে একটি অনুষ্ঠানের সঞ্চলনাও করতেন সুবি। ২০০৬ সালে পরিচালক রাজসেননের ‘কনকসিমাসনম’-ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। সুবি সুরেশ অভিনীত ছবিগুলির মধ্যে রয়েছে ‘ড্রামা’, ‘পঞ্চবর্ণনাথ’, ‘কিল্লাদি রমন’, ‘থাকরলাহালা’, ‘হ্যাপি হাজব্যান্ডস’।

Related Articles