Bengali SerialHoop Plus

‘স্বামীকে বলুন গরীবের টাকা মেরে যেন ফুর্তি না করে’, ফের কটাক্ষের শিকার সুদীপা!

কিছুদিন আগেই সুদীপা চট্টোপাধ্যায় শুরু করেছিলেন ব্র্যান্ড সুদীপা কালেকশন। গয়নার ভিডিও পোস্ট করেছিলেন রান্নাঘরের রাণী। গয়নার প্রতি বরাবর সুদীপার আলাদা এক ভালোবাসা রয়েছে। প্রায় সময় সোনার গহনার নিত্য নতুন ডিজাইন নিয়ে নিজেই হাজির হন। কখনো ঝাড়বাতি দুলে শোরগোল ফেলেছেন, কখনো ভারী সোনার গহনায় হিল্লোল তুলেছেন। এবারে নিজেই গয়নার সম্ভার নিয়ে হাজির।

সম্প্রতি, সুদীপা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে খোঁজ করছেন মেদিনীপুরের শিল্পীর যিনি কিনা গয়নার বড়ি বানাতে জানেন। ফেসবুক পোস্ট করে তিনি সেই সব শিল্পীদের ইনবক্স মেসেজ করতে বলেছেন।

সুদীপা চট্টোপাধ্যায় পোস্ট করবেন আর অনুরাগীরা কমেন্ট করবেন না তাও কি সম্ভব? অনেকেই গয়নার বড়ি নিয়ে প্রশ্ন করেছেন। কেউ কেউ কাজ চেয়েছেন। তবে একটি কমেন্ট অদ্ভুত লেগেছে, যেখানে সুদীপার স্বামীকে নিয়ে অদ্ভুত অভিযোগ আনেন ওই ব্যক্তি। জনৈক নেট নাগরিকের নাম wrick Majumder. তার অভিযোগ, “Sudipa Chatterjee apnar husband k bolun gorib loker taka mere jano furti na kore. Lojja laga dorkar unar. Ar apnar account Mr sanjay k bole deben jeta uni korlo thik korlo na.Gorib er lok er vat mere jodi apni khusi hon tahole apnara manusher porjay poren na.Apnader kono din o valo hobe na. Eta amar obhishap”

এখানেই থামেননি ওই ব্যক্তি। তিনি এও বলেন যে পরিচালক প্রযোজক অগ্নিদেব চট্টোপাধ্যায় তাকে ব্লক করে রেখেছেন, তাই সুদীপার পোস্টেই অভিযোগের ঝুলি নিয়ে হাজির। এই ব্যাক্তি এও বলেছেন যে তার কাছে সমস্ত কল রেকর্ড ও প্রমাণ আছে। ব্যাপারটা কি একটু আঁশটে গন্ধে ভরে উঠলো না? গয়না বড়ির পোস্টে স্বামীর বিরুদ্ধে অভিযোগ কোন দিকে নিয়ে যাবে সুদীপার পরবর্তী স্টেপ সেটাই এখন দেখার বিষয়।

whatsapp logo