Hoop PlusTollywood

Sudipa Chatterjee: ‘আর কি কোনোদিন…’, মায়ের জন্মদিনে ছবি শেয়ার করে মন খারাপ করা বার্তা সুদীপার

মায়ের জন্মদিনে মন খারাপ সুদীপা চট্টোপাধ্যায়ের (Sudipa Chatterjee)। ‘রান্নাঘরের রানী’ এমনিতে খুবই প্রাণোচ্ছল। মুখে সবসময় হাসি লেগেই থাকে তাঁর। তাঁর সঞ্চালনার কায়দায় মুগ্ধ দর্শকরা। মাঝে মাঝে ব্যক্তিগত জীবনে একটু বিতর্কে জড়ালেও সুদীপার জনপ্রিয়তা কম নয়। তবে সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে পাওয়া গেল মন খারাপের ছাপ। মায়ের একটি ছবি শেয়ার করে মন খারাপ ব্যক্ত করলেন সুদীপা।

সুদীপার মা দীপালি মুখোপাধ্যায়ের জন্মদিন এদিন। মায়ের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় একটি বিশেষ পোস্ট করেছেন তিনি। মায়ের একটি ছবি ফেসবুকে শেয়ার করে আবেগঘন পোস্ট করেছেন সুদীপা। ছবিতে দেখা যায়, জানলার পাশে বসে রয়েছেন তাঁর মা। ছবিটি শেয়ার করে সুদীপা লিখেছেন, ‘শুভ জন্মদিন মা। আর কি কোনোদিন- এভাবে বসে, তোমার সাথে চা খেতে খেতে পুরোনো দিনের গল্প হবে?’

চলতি বছরেই সুদীপার ব্যক্তিগত জীবনে একের পর এক দুর্ঘটনা ঘটেছে। নিজের পোষ্যকে হারিয়ে ভেঙে পড়েছেন তিনি। অসুস্থ হয়েছেন তাঁর স্বামী অগ্নিদেব চট্টোপাধ্যায়ও। কিন্তু গত মে মাসে যেন সুদীপার মাথায় আকাশ ভেঙে পড়েছিল। আচমকাই অসুস্থ হয়ে পড়েন তাঁর মা। ম্যাসিভ সেরিব্রাল অ্যাটাক হয় তাঁর। বাড়িতেই নাতি আদিদেব চট্টোপাধ্যায়ের সঙ্গে বসে খেলছিলেন সুদীপার মা। সে সময়ে অন্য ঘরে বসে টিভি দেখছিলেন সুদীপা আর অগ্নিদেব।

সুদীপা জানিয়েছিলেন, হঠাৎ করেই মায়ের গলার আওয়াজ পাওয়া বন্ধ হয়ে যেতে ঘরে গিয়ে তিনি দেখেছিলেন যে তাঁর মা শুয়ে রয়েছেন। মুখ বেঁকে যাচ্ছিল তাঁর। তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে নিয়ে গিয়েছিলেন সুদীপা। দিনটা ছিল মাদার্স ডে। বেসরকারি হাসপাতালের আইসিইউতে কিছুদিন ভর্তি থাকার পর ছাড়া পান সুদীপার মা। কিন্তু সেদিন থেকেই তিনি অসুস্থ। ব্রেন স্ট্রোকে শরীর অসাড় হয়ে গিয়েছে তাঁর মায়ের। মায়ের জন্মদিনে তাই মনের কষ্ট চেপে রাখতে পারেননি সুদীপা। তাঁকে সমবেদনা জানিয়েছেন নেটপাড়ার অনুরাগীরা। সেই সঙ্গে তাঁর মায়ের সুস্থতাও কামনা করেছেন তারা।

Related Articles