whatsapp channel

Sudipta Banerjee: দেওরের সঙ্গে পরকীয়া নিয়ে মুখ খুললেন বেণী বৌদি

টিআরপি পয়েন্টের ঘাটতির কারণে এর আগেও বন্ধ করে দেওয়া হয়েছে একাধিক ধারাবাহিক। আর এবার সেই তালিকায় নাম জুড়েছে 'সোহাগ জল'-এর। কানাঘুষো শোনা যাচ্ছে যে মার্চেই বন্ধ হতে পারে এই ধারাবাহিক।…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

টিআরপি পয়েন্টের ঘাটতির কারণে এর আগেও বন্ধ করে দেওয়া হয়েছে একাধিক ধারাবাহিক। আর এবার সেই তালিকায় নাম জুড়েছে ‘সোহাগ জল’-এর। কানাঘুষো শোনা যাচ্ছে যে মার্চেই বন্ধ হতে পারে এই ধারাবাহিক। কারণ ইতিমধ্যে টিআরপি তালিকায় তলানিতে পৌঁছে গিয়েছে ধারাবাহিকটি। অন্যদিকে পরকীয়া বিতর্কে বারবার উঠে এসেছে এই ধারাবাহিকের নাম। অনেকেই এটিকে ‘সোহাগ জল’ নামে না ডেকে ‘পরকীয়া জল’ বলেও কটাক্ষ করেন। আর এবার এই প্রসঙ্গে মুখ খুললেন এক অভিনেত্রী।

Advertisements

জি-বাংলার নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’-এ যেমন কেন্দ্রীয় পজিটিভ চরিত্রে নজর কাড়েন হানি বাফনা ও শ্বেতা ভট্টাচার্য, তেমনই নেগেটিভ চরিত্রে অভিনয়ের দক্ষতা দেখিয়ে নজর কেড়েছেন সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, যিনি পর্দায় এক বিধবা মহিলার চরিত্রে অভিনয় করছেন। আর এবার তিনিই এসব নিয়ে মুখ খুললেন। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বললেন কিছু কথা। তিনি বলেন, “একটা মেয়ে সে বিধবা। জীবনে কিছু পায়নি সে। শুভ্রকে খুব ভালোবাসে। তবে সে বদমায়েশ তো বটেই। আর বদমায়েশি করেই পেতে চায় শুভ্রকে। দর্শকের কেমন লাগছে আমি জানি না। তবে খুব রাগ হচ্ছে সেটা আমি বুঝতে পারছি।”

Advertisements

অভিনেত্রীর দাবি যে এই ধারাবাহিকে পরকীয়ার মতো কখনো বিষয়ই দেখানো হচ্ছে না। তিনি এও বলেন যে দেওর-বৌদি-ভাসুর-এর মধ্যে সম্পর্ক খুবই সাধারণ একটি বিষয়। তার কথায়, “সিরিয়ালে কিন্তু পরকীয়া দেখানো হচ্ছে না। যাঁরা প্রথম থেকে ধারাবাহিকটা দেখছেন, তাঁরা জানেন। পুরোটাই বেণীর চক্রান্ত। কেন লোকজন এটাকে পরকীয়া বলছেন আমি জানি না। এটা বেণীর ওয়ান সাইডেড লাভ। এক্সট্রা ম্যারিটাল অ্যাফেয়ার নয়।”

Advertisements

প্রসঙ্গত, এই ধারাবাহিকে কেন্দ্রীয় চরিত্র শুভ্রর বিধবা বৌদি হলেন বেণী, যিনি খুব অল্প বয়সে স্বামীকে হারিয়েছেন। আর তার দুর্বলতা রয়েছে শুভ্রর উপর। অন্যদিকে শুভ্র তো জুঁইকে নিয়েই পাগল। সেই রাগে নিজের ভাসুরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে অন্তঃস্বত্ত্বা হয়ে পড়ে বেণী। লোকলজ্জার হাত থেকে বাঁচতে তখন সে দায় চাপায় শুভ্রর উপর। এই নিয়ে এখন চলছে ধারাবাহিকে। শোনা যাচ্ছে এই টুইস্ট সমাধান করেই শেষ হবে এই ধারাবাহিক।

Advertisements

whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা