whatsapp channel

পাত্রের মাইনে লক্ষাধিক টাকা! গৌরীর কাছে সরাসরি সুহানাকে বিয়ের প্রস্তাব

মাত্র ২১ বছর বয়স মেয়ের, এরই মধ্যে পেয়ে গেলেন বিয়ের প্রস্তাব। কী করেন সুহানা? এখনও পর্যন্ত বলিউডে তার অভিষেক হয়নি। ফিল্ম স্টাডিজ নিয়ে নিউ ইয়র্কে পড়াশুনো করছেন তিনি। সোশ্যাল মিডিয়ায়…

Avatar

HoopHaap Digital Media

মাত্র ২১ বছর বয়স মেয়ের, এরই মধ্যে পেয়ে গেলেন বিয়ের প্রস্তাব। কী করেন সুহানা? এখনও পর্যন্ত বলিউডে তার অভিষেক হয়নি। ফিল্ম স্টাডিজ নিয়ে নিউ ইয়র্কে পড়াশুনো করছেন তিনি।

সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ মেয়ে প্রায় সময় তার সেক্সি মুড নিয়ে হাজির হন সকলের সামনে। তার উন্নত বক্ষ ও উন্নত নিতম্ব নিয়ে বহু মানুষ যেমন সমালোচনা করেন তেমনই অনেকে তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেন। সুহানা নিজেও থেকে থেকে তার বোল্ড ফটো তুলে ধরেন সোশ্যাল মিডিয়ার পাতায়। একেক দিন একেক রকমের ড্রেস জুতো নিয়ে হাজির হন।

স্টাইলিশ সুহানা নিজেও জানেন ভারতে তার সমালোচনা করার মানুষ যেমন আছে তেমনই পছন্দ করার মানুষও আছে। আর সেই জন্যেই এক জনৈক ব্যাক্তি সরাসরি বিয়ের প্রস্তাব দিয়ে দিলেন। ব্যাপারটা হয়েছে এই যে মেয়ের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছিলেন গৌরি। লিখেছিলেন, “আজ, আগামীকাল এবং সমসময় তোমাকে ভালবেসে যাব সুহানা। শুভ জন্মদিন।” সেই ছবির কমেন্টেই এক টুইটারেত্তি গৌরি খানকে উদ্দেশ্য করে লেখেন, “গৌরি ম্যাম, সুহানার সঙ্গে আমার বিয়ে দিন প্লিজ।” এখানেই শেষ নয় মাসিক আয় উল্লেখ করে সেই ব্যক্তি লেখেন, “মাসিক এক লক্ষ টাকা রোজগার আমার।”

পাত্রের মাইনে লক্ষাধিক টাকা! গৌরীর কাছে সরাসরি সুহানাকে বিয়ের প্রস্তাব

ওই ব্যক্তির বিয়ের প্রস্তাবের উত্তর সুহানার তরফ থেকে না এলেও অন্যান্য মানুষেরা বেশ মজা পেয়েছেন এমন প্রস্তাব দেখে। এদিকে পুরোনো এক সাক্ষাৎকার আবারও জোরালো হয়ে উঠলো এই বিষয়ে। একবার করণ জোহর শাহরুখকে জিজ্ঞেস করেছিলেন যদি কেউ সুহানাকে চুমু খায়, কী করবেন তিনি? এক মুহূর্ত সময় না নিয়ে বাবা শাহরুখের উত্তর “ ঠোঁট টেনে ছিঁড়ে নেব।” বোঝাই যাচ্ছে, মেয়ের ব্যাপারে কত দূর পর্যন্ত যেতে পারেন বাদশা!

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media