BollywoodHoop Plus

“বড়লোকের বেটি তাই এমন বেয়াদোপি”, নিন্দুকদের তুমুল কটাক্ষের মুখে শাহরুখ কন্যা সুহানা

ফের বোল্ড অবতারে নতুন ছবি শেয়ার করে ছক্কা হাঁকালেন সুহানা খান। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দুধ সাদা পেন্সিল স্কার্ট – টপ আর রক্ত লাল পেন্সিল কাট জুতো পরিহিত ছবি শেয়ার করলেন। তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। সুহানার ওই ছবি প্রকাশ্যে আসতেই তাঁর ভাক্তরা উচ্ছ্বসিত হয়ে ওঠেন।

ইনস্টাগ্রামে ভীষণ অ্যাক্টিভ সুহানা। প্রায় সময় নিজের হটকে ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সুহানার বড় পর্দায় অভিষেক না হলেও তার নিজস্ব ফ্যান ফলয়ার্স বেশ ভালো মাত্রায় আছে। অনেকেই তার স্টাইল অনুসরণ করেন, কেউ তার স্টাইলের দিওয়ানা আবার কেউ কেউ কু মন্তব্য করেন। প্রায় সময়েই কটাক্ষের শিকার হন সুহানা। কখনো গায়ের রং নিয়ে কটাক্ষের শিকার হয়েছেন তো কখনো ছবি পোস্ট করা নিয়ে। অবশ্য কোনো কিছুতেই বিশেষ মাথা ঘামান না তিনি। সোশ্যাল মিডিয়ায় তিনি যে চর্চিত তা ভালো করে বুঝে গেছেন।

সুহানার সাম্প্রতিক ছবি অবশ্য অনেকের প্রশংসা কুড়িয়েছে। ছিপছিপে শরীর আর উন্নত পশ্চাতদেশ অনেকের নজর কাড়েন। সুহানা এই বয়সে দাড়িয়ে যেভাবে নিজের পরিচিত গড়ে তুলছেন তাতে করে তিনি যদি স্টুডেন্ট অফ দ্য ইয়ার ৩ এর নায়িকা হয়ে আসেন তবে দর্শকদের মধ্যে পরিচিত খুব সহজে গড়ে তুলতে পারবেন।

 

View this post on Instagram

 

A post shared by Suhana Khan (@suhanakhan2)

বর্তমানে সুহানা ভারত ছেড়ে বিদেশের মাটিতে রয়েছেন। চলছে কলেজ। নিউ ইয়র্কে পড়াশুনো করছেন শারুখক ও গৌরীর আদরের তনয়া। ওখানে গিয়েই প্রায় সময় বন্ধুদের সঙ্গে পার্টির ছবি পোস্ট করেন তিনি। অবশ্য, নিন্দুকেরা সুহানার প্রতিদিনের স্টাইলিশ ছবি দেখে বলেন যে এই সব ছাড়া ধনীর দুলালির আর করার কী বা আছে! অনেকেই সুহানার পার্টি করার ব্যাপার নিয়ে নিন্দে করেছেন, কিন্তু তিনি কিং খানের কন্যা, এসব পার্টি তার জল ভাত।

Related Articles