whatsapp channel

Sujata Mondal: সৌমিত্রর সঙ্গে বিয়ে ছিল দুর্ঘটনা! দাম্পত্যের সেকেন্ড ইনিংসে ‘তাড়াহুড়ো’ চান না সুজাতা

বাংলার রাজনৈতিক প্রেক্ষাপটে সৌমিত্র খাঁ (Soumitra Khan) ও সুজাতা মন্ডলের (Sujata Mondal) দাম্পত্যের কেমেস্ট্রি রং বদলেছে সময়ে সময়ে। কখনো স্বামী স্ত্রীর মধ্যে অদ্ভুত বন্ধন দেখেছে বাংলার মানুষ, আবার কখনো বিচ্ছেদের…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

Advertisements
Advertisements

বাংলার রাজনৈতিক প্রেক্ষাপটে সৌমিত্র খাঁ (Soumitra Khan) ও সুজাতা মন্ডলের (Sujata Mondal) দাম্পত্যের কেমেস্ট্রি রং বদলেছে সময়ে সময়ে। কখনো স্বামী স্ত্রীর মধ্যে অদ্ভুত বন্ধন দেখেছে বাংলার মানুষ, আবার কখনো বিচ্ছেদের চরম পর্যায়ও গোপন থাকেনি। নির্বাচনী প্রেক্ষাপটে দাঁড়িয়েই সংসার ভেঙেছে দুজনের। আড়াই বছর ধরে তারা দুজন দুজনের থেকে আলাদা। আর এখন আইনত তারা আলাদা দুজনের থেকেই। ভোটের ময়দানে হাতে হাত রেখে লড়াই করলেও বর্তমানে এই রাজনৈতিক কাপল একে অপরের থেকে অনেকটাই দূরে।

Advertisements

একদিকে এই বিষয়ে যেমন জীবনে এগিয়ে যাওয়ার কথা শোনা গেছে বিজেপি সাংসদের মুখ থেকে, তেমনই আবার এই সম্পর্ক থেকে ‘মুভ-অন’ করে নতুন সম্পর্ক গড়ার ইঙ্গিত দিয়েছেন সুজাতা দেবী। বিবাহবিচ্ছেদের পরেই নতুন সম্পর্কে জড়ানোর বিষয়ে মুখ খুলেছিলেন সুজাতা মন্ডল। ইঙ্গিত ছিল স্পস্ট। তবে কার সাথে আবার সম্পর্কে জড়াবেন, কাকে বিয়ে করবেন, কবে বিয়ে করবেন, সেসব নিয়ে কিছুই বলেননি তিনি। তবে এবার সেই বিষয়ে মুখ খুললেন তিনি। জানিয়ে দিলেন নিজের মনের কথা।

Advertisements

সম্প্রতি এই বিষয়ে সংবাদমাধ্যমকে এক সাক্ষাৎকারে জানান সুজাতা। তিনি বলেন যে তিনি বিয়ে করবেন আগামী বছর। বর্তমানে রাজনৈতিক কর্মকান্ডে ব্যস্ত রয়েছেন তিনি। এছাড়াও তিনি এবারের দাম্পত্য ইনিংসে কোনরূপ তাড়াহুড়ো করতে চান না। তবে এই বিষয়ে আভাস দিয়ে বলেছেন, “তাড়াহুড়োতে এর আগে দুর্ঘটনা ঘটিয়ে ফেলেছিলম। একই ভুল আবার করব না। আপাতত লোকসভা ভোটের কারণে ব্যস্ত থাকব।” তিনি আরো বলেন, “এটা জীবনের অন্যতম বড় সিদ্ধান্ত। তাড়াহুড়ো করে কোনও কাজ করব না।”

Advertisements

প্রসঙ্গত, ২০১৬ সালে ১ জুলাই বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ সুজাতা মন্ডলকে বিয়ে করেন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সৌমিত্রকে জেতানোর মূল কারিগর ছিলেন তাঁর স্ত্রী সুজাতা। পরে ২০২০ র ডিসেম্বরে তৃনমূলে যোগ দেন সুজাতা। ওইদিনই সংবাদমাধ্যমে সুজাতার সাথে সম্পর্ক ত্যাগ করার কথা জানান সৌমিত্র। এরপরই আদালতের দ্বারস্থ হয়ে সৌমিত্র স্ত্রীর সাথে পাকাপাকিভাবে সম্পর্ক ছেদের জন্য ডিভোর্স মামলা দায়ের করেন। কয়েকদিন আগেই আইনত তারা আলাদা হয়েছেন।

Advertisements
whatsapp logo
Advertisements
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা