Hoop NewsHoop Trending

Sujata Mondal: সৌমিত্র এখন অতীত, একসিঁথি সিঁদুরে কাকে পরবর্তী জীবনসঙ্গী করলেন সুজাতা!

রাজনৈতিক মতাদর্শে দুজন দুই ভিন্ন মেরুর মানুষ। একটা সময় একে অপরের কাছের মানুষ থাকলেও আজ যেন কয়েক যোজন বৃদ্ধি পেয়েছে তাদের দূরত্ব। তাই অবশেষে আইনত বিবাহবিচ্ছেদের পথেই হাঁটলেন সৌমিত্র খাঁ (Soumitra Khan) ও সুজাতা মন্ডল (Sujata Mondal)। বাঁকুড়া জেলা আদালতে ডিভোর্স মামলার শুনানি হল চলতি সপ্তাহেই। সম্পর্কের সঙ্গে দুজনের মাঝে ভেঙেছে সৌজন্যতার বন্ধনও। তবে এসবের মাঝে এবার এক অন্য কারণে শিরোনামে সুজাতা মন্ডল। তাকে ঘিরে পড়ল শোরগোল। বিষয়টি ঠিক কি? দেখে নিন সবিস্তারে।

কয়েকদিন আগেই আইনত বিবাহবিচ্ছেদ ঘটেছে সৌমিত্র-সুজাতার। একে অপরের চোখে অনেকদিন আগে আলাদা হয়ে গেলেও বর্তমানে আইনত আর স্বামী-স্ত্রী নন তারা। আর আইনি বিবাহবিচ্ছেদের কয়েকদিন পরেই ইঙ্গিতপূর্ণ পোস্ট করলেন সুজাতা দেবী। নিজের ফেসবুক হ্যান্ডেল থেকে একটি রিল ভিডিও আপলোড করেন তিনি। আর এই ভিডিওতে তাকে দেখা গেছে একসিঁথি সিঁদুর পরে থাকতে। কপালে আঁকা চন্দনের সাজ। নাক অব্দি গড়িয়ে পড়ছে সিঁদুর। ঠিক যেমনটা কোনো হিন্দু মহিলার সিঁদুরদানের পর ঘটে থাকে।

আর এই ভিডিওকে ঘিরেই এখন কানাঘুষো অনেক খবর শোনা যাচ্ছে নানা মহলে। কারো মতে, জীবনে নতুন সিদ্ধান্তের পথে এগিয়ে গেছেন সুজাতা মন্ডল। তবে এই পোস্টের ব্যাকগ্রাউন্ডে বাজছে ‘তুই আমার জীবন, তুই ছাড়া মরণ’ গানটি। যদিও কবে বিয়ে, পাত্রই বা কে, তা একবারেই রহস্যে মুড়ে রেখেছেন জননেত্রী। তিনি এই প্রসঙ্গে জানিয়েছেন, “অপেক্ষা করুন। সময়ে সবটা জানিয়ে দেব।” তবে ইতিমধ্যে অনেকেই বলছেন যে এই ভিডিও নাকি তার দ্বিতীয় বিয়ের প্রি-ওয়েডিং-এর একটি অংশ।

প্রসঙ্গত, ২০১৬ সালে ১ জুলাই বাঁকুড়ার বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ সুজাতা মন্ডলকে বিয়ে করেন। ২০১৯ সালের লোকসভা নির্বাচনে বিষ্ণুপুর লোকসভা কেন্দ্রে বিজেপি প্রার্থী সৌমিত্রকে জেতানোর মূল কারিগর ছিলেন তাঁর স্ত্রী সুজাতা। পরে ২০২০ র ডিসেম্বরে তৃনমূলে যোগ দেন সুজাতা। ওইদিনই সংবাদমাধ্যমে সুজাতার সাথে সম্পর্ক ত্যাগ করার কথা জানান সৌমিত্র। এরপরই আদালতের দ্বারস্থ হয়ে সৌমিত্র স্ত্রীর সাথে পাকাপাকিভাবে সম্পর্ক ছেদের জন্য ডিভোর্স মামলা দায়ের করেন। কয়েকদিন আগেই আইনত তারা আলাদা হয়েছেন।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা