Hoop NewsHoop Trending

Sujata Mondal: দাম্পত্য সুখ পেতে ফের বিয়ের তোড়জোড়, বিয়ের মেন্যুও ঠিক করে ফেললেন সুজাতা

বাংলার রাজনৈতিক প্রেক্ষাপটে সৌমিত্র খাঁ (Soumitra Khan) ও সুজাতা মন্ডলের (Sujata Mondal) দাম্পত্যের কেমেস্ট্রি রং বদলেছে সময়ে সময়ে। কখনো স্বামী স্ত্রীর মধ্যে অদ্ভুত বন্ধন দেখেছে বাংলার মানুষ, আবার কখনো বিচ্ছেদের চরম পর্যায়ও গোপন থাকেনি। নির্বাচনী প্রেক্ষাপটে দাঁড়িয়েই সংসার ভেঙেছে দুজনের। আড়াই বছর তারা দুজন দুজনের থেকে আলাদা। আর এখন আইনত তারা আলাদা দুজনের থেকেই। একদিকে এই বিষয়ে যেমন জীবনে এগিয়ে যাওয়ার কথা শোনা গেছে বিজেপি সাংসদের মুখ থেকে, তেমনই আবার এই সম্পর্ক থেকে ‘মুভ-অন’ করে নতুন সম্পর্ক গড়ার ইঙ্গিত দিয়েছেন সুজাতা দেবী।

বিবাহবিচ্ছেদের পরেই নতুন সম্পর্কে জড়ানোর বিষয়ে মুখ খুলেছিলেন সুজাতা মন্ডল। ইঙ্গিত ছিল স্পস্ট। তবে কার সাথে আবার সম্পর্কে জড়াবেন, কাকে বিয়ে করবেন, কবে বিয়ে করবেন, সেসব নিয়ে কিছুই বলেননি তিনি। তবে এবার সেই বিষয়ে মুখ খুললেন তিনি। তার থেকে বিয়ের তারিখ জানতে চাওয়া হলে তিনি বলেন, “এখনই তারিখ বলা সম্ভব নয়। বাঙালিদের চৈত্র মাসে বিয়ে হয় না। এমনকী, কেনাকাটা করার জন্যও অনেক নিষেধাজ্ঞা রয়েছে। এই মাসে তাঁরাই বিয়ে করেন, যাঁরা প্রেম করে পালিয়ে যান। কিন্তু, আমার সেই রকম কোনও ইচ্ছে বা পরিকল্পনা নেই। বাড়ির সকলেই ওকে মেনে নিয়েছে। সকলের মতামত নিয়েই আমরা বিয়েটা সারব।”

তবে এবার বিয়ে যে জমিয়ে করতে চাইছেন, তা স্পষ্ট হয়েছে তার কথায় বার্তায়। কারণ বিয়ের আয়োজনে তিনি কোনো খামতি রাখতে চাননা। তাই কেনাকাটার প্রস্তুতিও শুরু হয়েছে সুজাতা দেবীর বাড়িতে। তিনি বলেন, “বিয়ে তো এক কথায় হয় না। অবশ্যই অনেক কেনাকাটা করতে হবে। আমি এখন থেকে প্রস্তুতি নিচ্ছি।” তবে বিয়ের মেন্যুতে যে বিশেষ চমক থাকবে, তা বড় মুখ করে বললেন তৃণমূল নেত্রী। তিনি বলেন, “আমি একেবাই ‘কমন’ মেনু চাইছি না। আমার বিয়েতে যাঁরা আমন্ত্রিত থাকবেন তাঁদের আপ্যায়নে আমি কোনও ত্রুটি রাখতে নারাজ। এখনও মেনু ফাঁস করব না। তবে চমক অবশ্যই থাকবে।”

নতুন পদক্ষেপ, নতুন জীবন, নতুন মানুষ; আবার গড়ে তোলা সবটা, এইসব করতে গুরুজনদের আশীর্বাদধন্যা হতে চান বলে জানালেন সুজাতা মন্ডল। তিনি বলেন, “নতুন জীবন শুরু করার আগে বহু মানুষের আশীর্বাদ পাচ্ছি। এটাই আমার সবথেকে বড় প্রাপ্তি। পুরনো সম্পর্কে জীবন জর্জরিত হয়েছিল। কিন্তু, নতুন করে বাঁচার অধিকার সকলেরই রয়েছে। আমিও নতুন করে বাঁচতে চাই।”

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা