Hoop Life

Lifestyle: পয়লা বৈশাখে বাজার কাঁপাবে পাঁচটি নিত্যনতুন শাড়ি

সেল সেল সেল! চৈত্র সেল কিন্তু শুরু হয়ে গেছে, বাজার কাঁপাচ্ছে বিভিন্ন ধরনের রঙে রঙের পোশাক। থলে হাতে বেরিয়ে পড়ছেন চৈত্র সেলে মার্কেটিং করতে। শুধুমাত্র পোশাক নয়, নারীদের পছন্দের ভীষণ প্রিয় জিনিস হলো শাড়ি। সেই শাড়িতেও কিন্তু দেখা যাচ্ছে চরিত্র সেল এখনো যদি চৈত্র সেলে মার্কেটিং না করে থাকেন, তাহলে জেনে নিন যে এইবারে সেলে কোন পাঁচটি শাড়ি ট্রেন্ডিং। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) লিনেন শাড়ি – বাজারে এই শাড়ির চাহিদা রয়েছে, বিশেষ করে যারা চাকরি করেন শাড়ি পরে বেরোতেই হবে তাদের জন্য ভীষণ উপযুক্ত এই ধরনের শাড়ি। গরমে পড়ার জন্য ভীষণ উপযুক্ত। এবারে চৈত্র সেলে অবশ্যই একটা লেনিন শাড়ি কিনতে পারেন।

২) জামদানি শাড়ি –গরমে বিয়ে বাড়ি হোক কিংবা অফিস যেখানে খুশি যাওয়ার জন্য উপযুক্ত শাড়ি হল জামদানি। যারা সহজেই শাড়ি সামলাতে পারেন না তারা কিন্তু জামদানি শাড়ি একটা কিনেই দেখতে পারেন।

৩) শিফন শাড়ি- গরমে পড়ার জন্য ভীষণ উপযুক্ত হলো শিফন। বিশেষ করে যাদের রোজ অফিস বেরোতে হয়, অফিস থেকে যদি কোন পার্টিতে যেতে হয়, তাহলে অবশ্যই শিফন শাড়ি পড়তে পারেন।

৪) ফ্লোরাল মোটিভ শাড়ি- হালকা গরমে সাদা, হলুদ, আকাশি বা গোলাপির উপরে ফুলের ছোঁয়া থাকলে মন্দ হয় না। বাজারে এখন ভীষণ ট্রেন্ডিং ফ্লোরাল মোটিভের শাড়ি। ইচ্ছা করলে পয়লা বৈশাখে একটা কিনেই দেখতে পারেন দেখতে কিন্তু বেশ স্মার্ট লাগবে।

৫) হ্যান্ডলুম শাড়ি- দুর্গাপুজো, পয়লা বৈশাখ বিয়ে বাড়ির যেকোনো অনুষ্ঠানে একটা হ্যান্ডলুম শাড়ি থাকবে না তা তো হতেই পারে না, পয়লা বৈশাখ উপলক্ষে অবশ্যই একটা হ্যান্ডলুম কমফোর্টেবল শাড়ি কিনে ফেলুন।

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক