Advertisements

Dance Video: স্বপ্না চৌধুরী এখন অতীত, হরিয়ানভি গানে ঘাম ঝরানো ডান্স করলেন সুনাম গোস্বামী

Nirajana Nag

Nirajana Nag

Follow

হরিয়ানভি বিনোদনের (Haryanvi Dance Video) ক্রেজ যে হারে বেড়ে চলেছে সোশ্যাল মিডিয়ায়, তাতে সর্বত্র ছড়িয়ে পড়ছে এই ধরণের নাচের ভিডিওগুলি। মূলত ইউটিউবের বিভিন্ন চ্যানেলেই দেখা মেলে হরিয়ানভি ডান্স ভিডিওগুলির। তবে এখন সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মেই ক্রমে ছড়িয়ে পড়ছে এই ডান্স ভিডিওগুলি। হরিয়ানা, পঞ্জাবের গণ্ডি ছাড়িয়ে সর্বত্রই জনপ্রিয় হয়ে উঠছে এই নাচ।

সময়ের সঙ্গে সঙ্গে বিনোদনের মান যতই উন্নত হোক না কেন, পঞ্জাব, হরিয়ানার মতো রাজ্যগুলিতে এখনো মঞ্চ পারফরম্যান্সের চল রয়েছে। ছিমছাম পোশাকেই তরুণী, যুবতীদের জনপ্রিয় হরিয়ানভি গানের তালে নাচতে দেখা যায় সেখানে। এই শোকে ঘিরে দর্শকদের উন্মাদনা থাকে চোখে পড়ার মতো। এমনকি অনেক দূর দূর গ্রাম থেকেও আসে মানুষ। মাঠভর্তি দর্শকের সামনে মঞ্চে উঠে জনপ্রিয় হরিয়ানভি বা হিন্দি গানে চটুল নাচ পরিবেশন করে যুবতী বা তরুণী মেয়েরা।

‘হরিয়ানভি কুইন’ স্বপ্না চৌধুরীর দৌলতেই হরিয়ানভি বিনোদনের আজ এত রমরমা। তিনি সাফল্যের শীর্ষে প্রথম ওঠেন নিজের নাচ দিয়ে। তাঁর নাচ দেখে চুপচাপ বসে থাকে, এমন সাধ্য কার? তাঁর ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার হলেই হয়ে যায় ভাইরাল। দর্শক মহলেও তাঁর নাম নিয়ে দেখা যায় ব্যাপক উন্মাদনা। স্বপ্নার ফ্যান ফলোয়িং অকল্পনীয়। এই স্টেজ শো থেকেই এত রমরমা বেড়েছে তাঁর। আর স্বপ্নার সাফল্য দেখেই আরো বেশি করে মেয়েরা পা রাখছেন মঞ্চে।

স্বপ্নার উত্তরসূরী হিসেবে যে নামগুলি উঠে আসছে তাদের মধ্যে সুনম গোস্বামী অন্যতম। ইউটিউবে তাঁর ভিডিওর ছড়াছড়ি। তিনি মঞ্চে ওঠা মানেই দর্শকরা নড়েচড়ে বসেন। দর্শকরা পর্যন্ত নাচতে বাধ্য হন তাঁর সঙ্গে সঙ্গে। স্বপ্না চৌধুরীর জনপ্রিয় গান ‘ছোড়ি বিন্দাস’ এর সঙ্গে জমিয়ে নেচে দর্শকদের মন জয় করেছেন তিনি। ইউটিউবে ‘স্বপ্না এন্টারটেনমেন্ট’ চ্যানেলে দু বছর আগে এই ভিডিওটি আপলোড করা হয়েছিল। ৬৫ হাজার মানুষ ইতিমধ্যেই দেখে ফেলেছেন এই নাচের ভিডিও।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow