whatsapp channel

আঙুলে জ্বলজ্বল করছে হীরের আংটি, চুপিসারে বিয়ে সেরে ফেললেন অভিনেত্রী সুস্মিতা সেন!

বেশ দীর্ঘ দিন ধরে অভিনয় জগতে দেখা যায়নি সুস্মিতাকে। তবে সম্প্রতি এই লকডাউনে হটস্টারে আরিয়া সিরিজের মধ্য দিয়ে দুর্দান্ত কামব্যাক করেছেন তিনি। আর এই আরিয়াতে অভিনয়ের জন্যই ফিল্মফেয়ার ওটিটি অ্যায়ার্ডস…

Avatar

HoopHaap Digital Media

বেশ দীর্ঘ দিন ধরে অভিনয় জগতে দেখা যায়নি সুস্মিতাকে। তবে সম্প্রতি এই লকডাউনে হটস্টারে আরিয়া সিরিজের মধ্য দিয়ে দুর্দান্ত কামব্যাক করেছেন তিনি। আর এই আরিয়াতে অভিনয়ের জন্যই ফিল্মফেয়ার ওটিটি অ্যায়ার্ডস এ সুস্মিতা সেন ড্রামা সিরিজ সেগমেন্টে সেরা অভিনেত্রীর পুরস্কার দেওয়া হয়েছে। ইতিমধ্যেই আরিয়া সিরিজের সিকোয়েল নিয়ে তোড়জোড় শুরু হয়েছে। সুস্মিতার চরিত্র নিয়েও কাটাছেঁড়া শুরু হয়েছে। এই ওয়েবসিরিজটি জনপ্রিয় ডাচ সিরিজ পেনোজা থেকে রিমেক করা হয়েছে এই ওয়েব সিরিজটি। ওয়েব সিরিজটির পরিচালনা করেছেন রাম মাধবানি। সুস্মিতা সেন ছাড়াও নমিত দাস, চন্দ্রচূড় সিং, সিকন্দর খের, আলেক্স ওনেল , অঙ্কুর ভাটিয়া সহ অন্যান্যরা অভিনয় করেছেন নজর কেড়েছেন এই সিরিজে।

দু বছরের বেশি সময় ধরে প্রেমের সম্পর্কে আবদ্ধ রয়েছেন মিস ওয়ার্ল্ড সুস্মিতা সেন। সেই সৌভাগ্যবান আর কেউ নয় বলিউডের মডেল রোহমান। ৪৪ বছরের সুস্মিতার বয়ফ্রেন্ড রোমান শালের বয়স মাত্র ২৯। এই বয়সের পার্থক্য নিয়ে বহু প্রশ্নের মুখে পড়তে হয়েছে সুস্মিতাকে। তবে নিন্দুককে তির্যক মন্তব্যে একেবারেই ভালোবাসেন না প্রাক্তন বিশ্ব সুন্দরী। ২০১৯ সালে শুরুর দিকে এই জুটির বিয়ে নিয়েও বেশ গুঞ্জন শুরু হয়েছিল। কিন্তু এখনও কবেভেই লাভ বার্ডস বিয়ে করবে এ নিয়ে কোনও রকম খবর মেলেনি। তবে ইতিমধ্যেই সুস্মিতা ও তাঁর কন্যাদের খুব কাছের হয়ে উঠেছেন রোহমান। সুস্মিতার মেয়ে রেনে ও আলিসার সঙ্গেও ভালো সম্পর্ক গড়ে উঠেছে সুস্মিতার বয়ফ্রেন্ডের। তারা এখন রোহমানকে ছাড়া কিছু বোঝেনা।

সম্প্রতি একটি মিউজিক ভিডিওতে ডেবিউ করেছেন রোহমান। নিজের ইনস্টাগ্রামে সেই মিউজিক ভিডিওটি শেয়ার করার পর ক্যাপশনে সুস্মিতাকে ধন্যবাদও জানিয়েছেন রহমান। আলিসা, রেনে-সহ পরিবারের সবাইকে গানটি উৎসর্গ করেছেন তিনি। উল্লেখ্য, রহমানের এই মিউজিক ভিডিওটির জন্য গান গেয়েছেন গায়ক পাপন । পাপনের গাওয়া ‘মওলা’ গানে রোহমানের সঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছে কসৌটি জিন্দেগি কে খ্যাত এরিকা ফার্নান্ডেজকে। এই গানটি নেটিজেনদের কাছে বেশ প্রশংসা কুড়িয়েছেন এই মডেল।

এর মধ্যে সোশ্যাল মিডিয়াতে এখন এই জুটিকে নিয়ে নতুন গুঞ্জন শুরু। বিদেশেই নাকি এরা বিয়ে করে ফেলেছেন বিশ্বসুন্দরী। হঠাৎ কি ঘটলো একবার একনজরে দেখে নেওয়া যাক। সম্প্রতি ক্রিসমাস আর নতুন বছরের সেলিব্রেশনে উড়ে গিয়েছিলেন বলি-ক্যুইন দুবাইতে। সেখানে সুস্মিতা সেন একা নয় সাথে ছিল বয়ফ্রেন্ড, ভাই রাজীব সেন ও তাঁর স্ত্রী চারু আসোপা। পাশাপাশি দুবাইতে আছেন রয়েছেন দুই মেয়ে আলিসা ও রেনে। রাজীব সেন দুবাইয়ে থাকা নানান মুহূর্ত নিজের ইন্সটাগ্রাম পেজে শেয়ার করেছেন যার মধ্যে একটি ভিডিও ভাইরাল হয়। একনজরে দেখা যাক। ভিডিওতে দেখা যাচ্ছে, পুরো সেন পরিবার একসঙ্গে ক্রিসমাসের পার্টি করছেন। নাচ, গান, খাবার। উৎসবের আমেজে মেতে উঠেছেন সকলে। সুস্মিতা, চারু, রহমান সবাইকে দেখা গিয়েছে ভিডিওতে। আর এই ভিডিওতেই রহমানকে হঠাৎ জিজু বলে সম্বোধন করলেন রাজীবের স্ত্রী চারু। অবশ্য এই ব্যপারে প্রাক্তন সুন্দরী কিছু বলেনি। বিয়ে হয়েছে হ্যা কি না তা জানা না গেলেও দুজনেই নিজের লিভ ইনে বেশ খুশি।

 

View this post on Instagram

 

A post shared by Rajeev Sen (@rajeevsen9)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media