whatsapp channel

Lifestyle: স্বপ্নে এই পাঁচটি জিনিস দেখছেন কি? হতে পারে অর্থবৃষ্টি

স্বপ্ন দেখতে কার না ভালো লাগে, স্বপ্নে আমরা এমন অনেক কিছু দেখি যা দেখে আমাদের মন বেশ ভালো হয়ে যায়। তবে সবসময় মন ভালো হয় না। স্বপ্নে এমন কিছু খারাপ…

Shreya Chatterjee

Shreya Chatterjee

স্বপ্ন দেখতে কার না ভালো লাগে, স্বপ্নে আমরা এমন অনেক কিছু দেখি যা দেখে আমাদের মন বেশ ভালো হয়ে যায়। তবে সবসময় মন ভালো হয় না। স্বপ্নে এমন কিছু খারাপ জিনিসও আমরা মাঝে মধ্যে দেখে থাকি, যা দেখে কিন্তু সকালবেলা ঘুম থেকে ওঠার পরে মনটা বেশ ভারাক্রান্ত হয়ে যায়। মনে হয়, এই ধরনের খারাপ স্বপ্নগুলো আবার না সত্যি হয়ে যায়, তবে ভালো স্বপ্ন দেখলে মনে হয় এই স্বপ্ন যদি সত্যি হতো তাহলে জীবনটা একেবারে কেয়া বাত কেয়া বাত হয়ে যেত। Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ টিপস –

১) কানের দুল- বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আপনি যদি স্বপ্নে কানের দুল দেখেন তো আপনার জীবন হতে চলেছে একেবারে অন্যরকম। জীবনের সমস্ত অর্থনৈতিক সমস্যাকে আপনি কাটিয়ে উঠতে পারবেন।

২) সোনা- বাস্তু বিশেষজ্ঞরা বলছেন, আপনি যদি স্বপ্নের সোনা দেখেন, সোনার কোন অলংকার বা সোনার বাসনপত্র বা যা খুশি যদি সোনা দিয়ে তৈরি করা উপাদান আপনি স্বপ্নে দেখে থাকেন, তাহলে আপনি অর্থনৈতিক সংকট থেকে একেবারে দূরে গিয়ে অর্থনৈতিক সমস্যা থেকে মুক্তি পাবেন।

Lifestyle: স্বপ্নে এই পাঁচটি জিনিস দেখছেন কি? হতে পারে অর্থবৃষ্টি

৩) গোলাপ ফুল – আপনি যদি স্বপ্নে গোলাপ ফুল দেখেন তো, আপনার দাম্পত্য জীবন অনেকটা সুখী হতে চলেছে, এছাড়া অর্থনৈতিক দিক থেকেও আপনি অনেকটা সমাধান করতে পারবেন। অনেক সময় হয়ে থাকে, অর্থনৈতিক সংকট ঠিক এই সময় আপনি যদি গোলাপ ফুলের স্বপ্ন দেখেন, তাহলে আপনার জীবন একেবারে পাল্টে যাবে।

৪) আংটি- আপনি যদি স্বপ্নে কখনো আংটি দেখে থাকেন, তাহলে বুঝতে হবে৷ আপনার জীবনে অর্থনৈতিক সমস্যা একেবারে কেটে যাচ্ছে, অর্থনৈতিক সমস্যাকে একেবারে কাটিয়ে তুলতে যদি আপনার স্বপ্নের মধ্যে আংটি আসে, তাহলে বুঝবেন আপনার জীবন পাল্টাতে পারে।

৫) প্রদীপ – বাস্তুশাস্ত্রে, প্রতিটি স্বপ্নের আলাদা আলাদা অর্থ রয়েছে। স্বপ্ন ভবিষ্যত ঘটনাকে জানান দেয়। স্বপ্নে জ্বলন্ত প্রদীপ দেখলে একটি শুভ লক্ষণ এমনটাই বলছেন বাস্তু বিশেষজ্ঞরা।

Lifestyle: স্বপ্নে এই পাঁচটি জিনিস দেখছেন কি? হতে পারে অর্থবৃষ্টি

Disclaimer: বাস্তুবিদদের পরামর্শ ও মতামতের ভিত্তিতে প্রতিবেদনটি লেখা হয়েছে। ব্যক্তিবিশেষে এর ফল ভিন্ন হতে পারে।

whatsapp logo
Shreya Chatterjee
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক