মহাষষ্ঠীতে ফুলের সাজে অভিনেত্রী স্বস্তিকা, মোহময়ী রূপে মুগ্ধ করলেন নেটদুনিয়া

Avatar

HoopHaap Digital Media

সারা বছর পাশ্চাত্য ফ্যাশন চলতে পারে। কিন্তু পুজোর ক’টা দিন ভারতীয় সাজকেই গুরুত্ব দিয়েছেন টেলি ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। বিশেষত, বাঙালিয়ানাকে। তাই শাড়ির বাইরে অন্য পোশাক কোনওমতেই চলবে না। অভিনেত্রী মনে করেন এক্সপেরিমেন্ট শাড়িতেও করা যায়। অন্যভাবে পরেও হতে পারে আবার কখনো অ্যাকসেসরি দিয়ে স্টাইলিং হোক।

আজ মহাষষ্ঠী আর যতই করোনা থাবা বসাক সারা পৃথিবীতে। নিউ নর্মাল লাইফে মা আসছেন। তা বলে টলিউডের গ্ল্যাম গার্ল পুজোর সাজে সাজবেননা। এবার নিউ নর্মাল জীবনে বাঙালি সাজে তাক লাগালেন নেট দুনিয়া। পরণে ছিল হাল্কা গোলাপী কড়াল বেনারসী সাথে সাদা ব্লাউজ, ফুলের ডিজাইনে সুতোর কাজ।মাথায় খোপা সাথে গোলাপ ফুল দিয়ে সেজেছেন। মাথায় জুই,গোলাপ,গাঁদা ফুলের টিগলি আর হাতে ফুলের বালা। ষষ্ঠীর দিন ফুলের সাজে নিজেকে মোহময়ী রুপে সজ্জিত হলেন। হাল্কা মেকাপে নিজেকে আরো লাস্যময়ী করে তুলে ধরলেন এই বোল্ড নায়িকা। আর ক্যাপশানে লিখলেন,”পাড়ায় ঢাক বাজছে। মাইকে নম মাধব শুনতে পেলাম। এই টুকু পেলেই তো হল”। তারপর সব ফ্যানদের ষষ্টির শুভেচ্ছাবার্তা জানালেন। এই পোস্টের সাথে সাথে প্রশংসায় ভরে গেল ইন্সাটাগ্রাম।

সম্প্রতি দুর্গাপুজোয় স্বস্তিকা জীবনের রঙে রঙ মেলাতে হাজির প্রেক্ষাগৃহে ‘গুলদস্তা’ চলচ্চিত্র নিয়ে। এছাড়াই এই ছবিতে রয়েছেন দেবযানী মুখোপাধ্যায়, অর্পিতা চট্টোপাধ্যায়, ঈশান মজুমদার, অনুরাধা চট্টোপাধ্যায়, অনুভব কাঞ্জিলাল৷ এই ছবিতে নারীদের সংসার-যাপন-জীবন দেখানো হয়েছে। ছবির তিন কেন্দ্রীয় নারী চরিত্র ও তাদের জীবনযাপনের নানান খামতি, উদযাপন, লড়াইয়ের গল্প ভাগ করে নেয় গুলদস্তা। স্বস্তিকা ওরফে ডলি বাগড়ি দেখা যায় প্রায় পঞ্চাশ বয়সী এক সেলসওম্যানের ভূমিকায়। সদা হাস্যময়, প্রাণশক্তিতে ভরপুর ডলির ভাল থাকার রহস্য কি? তাই জানতে অর্জুন দও এই সিনেমা বুনেছেন। তা জানতে হলে প্রেক্ষাগৃহে দেখতে হবে।

অন্যদিকে পরিচালক দেবালয় ভট্টাচার্য নির্মাণ করেছেন হইচই এর ওয়েব সিরিজ ‘চরিত্রহীন ৩’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন স্বস্তিকা মুখার্জি ও সৌরভ দাস। এই সিরিজের টিসার ইতিমধ্যে স্বস্তিকার ডায়লগ যা অন্য সিরিজের থেকে ছাপিয়ে গেছে। তিনি বললেন,”প্রেমে কারণ না থাকলে, কাছে আসা, কাছে থাকাকে তো বুদ্ধিমানরা বলবেন, ‘এতো শুধু বেড সিন’’।

২২ সেকেন্ড দৈর্ঘ্যরে টিজার মুক্তি পেয়েছে। দৃশ্যে দেখা যাচ্ছে , ঝাপসা আলোয় দেখা যায়, দুটো শরীর ভালোবাসার আলিঙ্গনে মিশে আছে। ঠোঁটে ঠোঁট আর ভালোবাসার উষ্ণতায় নেমে আসছে গাঢ় অন্ধকার। কয়েক সেকেন্ড পর নেপথ্য কণ্ঠে স্বস্তিকা মুখার্জি বলেন, ‘সব পাগলামির পেছনে কারণ থাকে, আর সব প্রেমেই থাকে পাগলামি। না হলে তো পর্ণোগ্রাফিই হয়ে যাবে।’ এই ওয়েবসিরিজে প্রথম স্বস্তিকা আর সৌরভ জুটি হিসেবে দেখা যাবে।

Avatar

Leave a Comment