whatsapp channel

Swastika Mukherjee: পোশাক ছাড়াই বাথরুম থেকে ছবি শেয়ার করলেন স্বস্তিকা

সম্প্রতি হইচই-এ স্ট্রিম হয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) অভিনীত ওয়েব সিরিজ ‘নিখোঁজ’। এই ওয়েব সিরিজে স্বস্তিকার অভিনয়ের প্রশংসায় সকলে পঞ্চমুখ। তবে তিনি বরাবর সাহসী। যথেষ্ট স্পষ্টবক্তা স্বস্তিকা। পিছিয়ে নেই খোলামেলা…

Avatar

Nilanjana Pande

সম্প্রতি হইচই-এ স্ট্রিম হয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) অভিনীত ওয়েব সিরিজ ‘নিখোঁজ’। এই ওয়েব সিরিজে স্বস্তিকার অভিনয়ের প্রশংসায় সকলে পঞ্চমুখ। তবে তিনি বরাবর সাহসী। যথেষ্ট স্পষ্টবক্তা স্বস্তিকা। পিছিয়ে নেই খোলামেলা পোশাকেও। কিন্তু এবার পোশাক না পরেই ক্যামেরার সামনে এলেন স্বস্তিকা। সপ্তাহের প্রথম দিনেই সকলকে চমকে দিলেন স্বস্তিকা। সাদা তোয়ালে পরে সেলফি তুলে তা শেয়ার করলেন ইন্সটাগ্রামে।

ছবিগুলি স্বস্তিকা তুলেছেন একটি ফাইভ স্টার হোটেলের রুমে। কোনো মেকআপ করেননি তিনি। পরনে নেই কোনো অন্তর্বাস। রয়েছে শুধুই একটি সাদা তোয়ালে। চোখে রয়েছে কালো ফ্রেমের চশমা। কাঁধ অবধি শর্ট হেয়ার খোলা রয়েছে। গলায় রয়েছে একটি সোনার চেন। কখনও আয়নার সামনে দাঁড়িয়ে মিরর সেলফি তুলেছেন স্বস্তিকা। কখনও বা বিছানায় আধশোওয়া হয়ে রয়েছেন তিনি। উন্মুক্ত রয়েছে তাঁর ক্লিভেজ। কখনও ছোট চুলে পনিটেল বেঁধেছেন স্বস্তিকা। মুখের বলিরেখা ঢাকার চেষ্টা করেননি তিনি। ছবিগুলি শেয়ার করে স্পষ্টবক্তা স্বস্তিকা লিখেছেন, চল্লিশ বছর বয়সের শারীরিক সৌন্দর্যকে তিনি অনুভব করেছেন। তবে অবশ্যই তা ক্যামেরন ডিয়াজ (Cameron Diaz)-এর মতো নয়। ছবিগুলিতে স্পষ্ট স্বস্তিকার কাঁধে ব্রা-এর ফিতের দাগ।

স্বস্তিকা লিখেছেন, ব্রা-এর ফিতের এই দাগ খুব স্বাভাবিক। কারণ বারো ঘন্টা তাঁর মতো বহু মহিলাকে ব্রা পরে থাকতে হয়। ফলে এই ধরনের দাগ থাকা অত্যন্ত স্বাভাবিক। কিন্তু এই দাগ হৃদয় ভাঙার থেকেও কষ্টকর। স্বস্তিকার মুখে রয়েছে ফ্রেকলস। তিনি লিখেছেন, এই ফ্রেকলস নিয়ে চিন্তা করেন না। কারণ এটি তাঁর বয়সের চিহ্ন তো নয়ই, উপরন্তু ফ্রেকলস চর্মরোগ নয় যার জন্য জরুরী চিকিৎসা প্রয়োজন। তবে স্বস্তিকা গর্বিত, দীর্ঘ পনের বছর পর নিজের চুলে পনিটেল বাঁধতে পারছেন।

একজন মহিলা নেটিজেন স্বস্তিকার ছবির নিচে কমেন্ট সেকশনে লিখেছেন, বাথরুম অত্যন্ত ব্যক্তিগত স্থান। সেখান থেকে তোয়ালে পরে ছবি শেয়ার করা স্বস্তিকার মতো অভিনেত্রীকে মানায় না। স্বস্তিকার অনুরাগীদের একাংশ তাঁর এই মন্তব্যের প্রতিবাদ করলেও স্বস্তিকার মতে, অলিখিত নিয়ম রয়েছে মহিলাদের জন্য। যার ফলে তোয়ালে, রুম ও ফোনের জন্য তাঁরা অর্থ ব্যয় করলেও তোয়ালেটি পরে নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডলে ছবি শেয়ার করার অধিকার তাঁদের নেই। তবে এই কথা বিদ্রুপ করেই লিখেছেন স্বস্তিকা। সাথে তিনি জুড়েছেন হাসির ইমোজি।

whatsapp logo