Advertisements

Swiggy Daily: তেল মশলা অতীত, সুইগি-তে পাওয়া যাবে ‘মায়ের হাতের বাড়ির খাবার’, দাম কত জানেন?

Shreya Maitra Chatterjee

Shreya Maitra Chatterjee

Follow
Advertisements

বাড়িতে রান্না করতে ইচ্ছা না করলেই এক ফোনে ডেকে নেওয়া হয় সুইগি দাদাদের। বাইকে করে ব্যাগ ভর্তি খাবার চলে আসে আপনার বাড়ির কাছে। দেশ জুড়ে কোটি কোটি গ্রাহক সুইগি (Swiggy) থেকে এই সুবিধা পেয়েছেন। মোগলাই খানা থেকে শুরু করে যে কোন খাবার পাওয়া যায় সুইগি খেতে। এবার আরো সস্তায় বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেওয়ার কথা চিন্তা করল এই সংস্থা। এবারে কিন্তু শুধু মাত্রই আর রেস্টুরেন্ট টাইপ খানা নয়, পেয়ে যাবেন মায়ের হাতের বাড়ির তৈরি খাবার। কি শুনে অবাক হচ্ছেন তো? এবার এটাই সত্যি হতে চলেছে।

কেন সুইগির এমন চিন্তা ভাবনা?

আসলে সুইগি যে ধরনের খাবার বাড়ি বাড়ি দিয়ে আসে তাদের মধ্যে বেশিরভাগই রেস্তোরাঁর অতিরিক্ত তেল জাতীয় জাঙ্ক ফুড, তাই এই ধরনের খাবার প্রতিদিন বাড়ির সকলের পক্ষে খাওয়া কিছুতেই সম্ভব হয় না। এবার বাড়ির সমস্ত গ্রাহকদের কথা চিন্তা করে, এই সংস্থা এমন অসাধারণ একটা সিদ্ধান্ত নিয়েছে।

কবে থেকে শুরু সুইগির পথ চলা?

২০১৯ খাবার ডেলিভারি সংস্থা তৈরি হয়েছিল, আর তারপর যখন করোনা অতিমারি চলে আসে তখন বেশ খানিক দিনের জন্য জনপ্রিয়তা হারিয়ে ফেলে, তারপরে বন্ধ করে দেওয়া হয়েছিল এই সংস্থাকে। কিন্তু তারপর আবার নতুন করে পরিষেবা চালু করেছে, আর নতুনভাবে গ্রাহকদের মন জয় করার জন্য বেশ কিছু অফার দেওয়া হচ্ছে এই সংস্থার পক্ষ থেকে।

সুইগির নতুন প্ল্যানে কি কি থাকছে?

এই সংস্থা গ্রাহকদের জন্য তিনদিন থেকে এক মাসের একটা প্ল্যান দিয়েছেন। এর ফলে গ্রাহকরা যেমন প্রতিদিন অর্ডার দেওয়ার ঝামেলা থেকে মুক্তি পাবে, ঠিক তেমনি এই পরিষেবায় নিরামিষ আর আমিষ দুই ধরনেরই খাবার অর্ডার দেওয়া যাবে।

সুইগির নতুন প্ল্যানে কত টাকা খরচা হবে?

সুইগির তরফ থেকে এই যে পরিষেবা চালু করা হচ্ছে তার নাম দেওয়া হয়েছে ‘সুইগি ডেইলি’। পরিষেবায় ২০০ টাকা খালির মধ্যেই পেট পুরে ঘরোয়া খাবার পাওয়া যাবে। যদিও খাবারের মেনুর পরিবর্তনের ক্ষেত্রে অর্থাৎ গ্রাহকদের নতুন নতুন মেনু বেছে নেওয়ার ক্ষেত্রে চার্জ বেশি বা কম দিতে হবে। এর জন্য সুইগি বিভিন্ন রন্ধনশিল্পী এবং স্থানীয় ক্লাউড কিচেনগুলির সঙ্গে হাত মেলাচ্ছে।

Shreya Maitra Chatterjee
Shreya Maitra Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে ...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow