whatsapp channel

Tamanna Bhatia: নীল পোশাকে তুমুল হট দক্ষিণী অভিনেত্রী তমন্না ভাটিয়া, ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়

গ্রীষ্মকালে যখন আকাশছোঁয়া পারদের মাত্রা যেমন শীর্ষে পৌঁছাতে থাকে, অভিনেত্রী তমন্না ভাটিয়া যেন তার সাথে সমান্তরালভাবে চলার জন্য তার যথাসাধ্য চেষ্টা করেছেন। তার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে তাকে নিত্যদিন নতুন…

Avatar

গ্রীষ্মকালে যখন আকাশছোঁয়া পারদের মাত্রা যেমন শীর্ষে পৌঁছাতে থাকে, অভিনেত্রী তমন্না ভাটিয়া যেন তার সাথে সমান্তরালভাবে চলার জন্য তার যথাসাধ্য চেষ্টা করেছেন। তার সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে তাকে নিত্যদিন নতুন অবতারে দেখা যায়। বরাবর উষ্ণ পোশাকে মাত দেন তিনি। সম্প্রতি তাঁর নতুন লুক নেটিজেনদের।

নীল পোশাকে তিনি যেন নীল পরী হয়ে উঠেছেন। তার এই উষ্ণ লুককে আরো ঔজ্জ্বল্য দিয়েছিল যখন তিনি মিশো ডিজাইনের কানের দুলও যোগ করেন। যদি মুম্বাইতে অ্যামাজন প্রাইম ভিডিওর পঞ্চম বার্ষিকী পার্টিতে যেখানে তার আসন্ন ছবি জি কারদা ঘোষণা করা হয়েছিল, তার কোনো গ্ল্যামারাস কারণ থাকলে, আপনি বাজি ধরতে পারেন যে তামান্না নিজেই তার নীল স্যাসি পোশাকে অন্য কিছু ধামাকা দেখাতে পারেন।

তমন্না ভাটিয়ার ব্যক্তিগত শৈলী সময়ের সাথে পরিবর্তিত হতে পারে তবে একটি জিনিস যা স্থির থেকেছে তা অন্যদের থেকে নিজেকে হল তার আলাদা করার দক্ষতা। একটি হলোগ্রাফিক পোশাক তাই, অনুষ্ঠানের জন্য উপযুক্ত বলে মনে হয়েছে তার।

প্রকৃতপক্ষে বডিকন পোশাকের প্রতি তার ভালবাসা তার ইভেন্টে থাকাকালীনই কেবল নিজেকে সাজাতে নয়, যখন সে বিমানবন্দরে যায় তখনও দেখা যায়। তার চটকদার কালো মিডি পোশাকের সাথে উষ্ণতার পারদ যে সবসময় শীর্ষে থাকে, এটি নিশ্চিত।

whatsapp logo