whatsapp channel

Taniya Chatterjee: এই বাঙালি নায়িকার অন্তরঙ্গ দৃশ্য দেখলে রাতের ঘুম উড়তে বাধ্য, দরজা বন্ধ করে দেখুন

বহু বাঙালি অভিনেত্রী আছেন যারা টলিউড ছেড়ে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজে আসর জমিয়েছেন। বিশেষত, যারা বোল্ড ওয়েব সিরিজে অভিনয় করেছেন বা করছেন তাদের জনপ্রিয়তা এখন তুঙ্গে। লক…

Avatar

বহু বাঙালি অভিনেত্রী আছেন যারা টলিউড ছেড়ে ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বা বিভিন্ন বোল্ড ওয়েব সিরিজে আসর জমিয়েছেন। বিশেষত, যারা বোল্ড ওয়েব সিরিজে অভিনয় করেছেন বা করছেন তাদের জনপ্রিয়তা এখন তুঙ্গে। লক ডাউন চলাকালীন মানুষ নিছক বিনোদনের জন্য চোখ রাখতেন ওয়েব সিরিজের পাতায়। দিনদিন এর জনপ্রিয়তা আরও বাড়ছে। এখনও বহু দর্শক এমন আছেন যারা ধারাবাহিকের থেকে ওয়েব সিরিজ দেখতে বেশি পছন্দ করেন। ফলে বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্মের সাবস্ক্রাইবার বাড়ছে। চলুন, আজ দেখি অভিনেত্রী তানিয়া চ্যাটার্জীর বোল্ড দৃশ্যের কিছু ঝলক। এই তানিয়া হলেন একজন বাঙালি মেয়ে। বর্তমানে বেশ কয়েকটি যৌন উস্কানিমূলক ওয়েব সিরিজে তিনি কাজ করে বিশেষ পরিচিতি অর্জন করেছেন। আজ এই প্রতিবেদনে আপনাদের সব থেকে উল্লেখযোগ্য তানিয়ার কিছু সিরিজ সম্পর্কে জানাবো।

Alt Balaji র jaal সিরিজ যদি আপনি দেখে থাকেন তবে তানিয়াকে এক গৃহ বধূর ভূমিকায় দেখতে পাবেন। এই গল্পে তানিয়ার কিছু উষ্ণতা পূর্ণ সিন রয়েছে যা দেখলে আপনার লোম কূপ খাড়া হয়ে যাবে।

দ্বিতীয়টি হল Kasak। এই সিরিজে আপনি তানিয়াকে দেখতে পারবেন এক নার্সের ভূমিকায়। এই নার্স হাসপাতালের মধ্যে রেপ হয়ে যাবে। তারপর সঠিক বিচার পাওয়ার জন্যই চলবে তার লড়াই। আপনি এটি ullu প্ল্যাটফর্মে দেখতে পাবেন।

তৃতীয়টি হল Gandi Baat। এই সিরিজের এখনও পর্যন্ত চারটি সিজন মুক্তি পেয়েছে। সেই ৪ নম্বর সিজনের একটি পর্বে দেখা গিয়েছে বঙ্গ তনয়া তানিয়াকে। রগরগে রোম্যান্সে ভরপুর তানিয়াকে দেখলে আপনার রাতের ঘুম উড়বে।

whatsapp logo