whatsapp channel

নিরাহুয়া-আম্রপালীর রোম্যান্স অতীত, তনুশ্রীকে কোলে তুলে নির্লজ্জতার সীমা অতিক্রম করলেন খেসারি

বিভিন্ন সময়ে বঙ্গতনয়ারা অভিনয় করেছেন ভোজপুরি ফিল্মে। এঁদের মধ্যে যথেষ্ট বিখ্যাত মোনালিসা (Monalisa)। তাঁকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দরী নায়িকা বলা হয়। কিন্তু আরও এক বাঙালি কন্যা ভোজপুরি ফিল্মে অভিনয়ের…

Avatar

Nilanjana Pande

বিভিন্ন সময়ে বঙ্গতনয়ারা অভিনয় করেছেন ভোজপুরি ফিল্মে। এঁদের মধ্যে যথেষ্ট বিখ্যাত মোনালিসা (Monalisa)। তাঁকে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সুন্দরী নায়িকা বলা হয়। কিন্তু আরও এক বাঙালি কন্যা ভোজপুরি ফিল্মে অভিনয়ের চেষ্টা করেছিলেন। কিন্তু সফল হননি। তাঁর নাম তনুশ্রী চ্যাটার্জী (Tanushree Chatterjee)। কয়েকটি ভোজপুরি ফিল্মে নায়িকার ভূমিকায় অভিনয় করলেও নজর কাড়তে পারেননি তনুশ্রী। এই ফিল্মগুলির মধ্যে অন্যতম হল ভোজপুরি ফিল্ম ‘জ্বালা’।

‘জ্বালা’-য় খেসারিলাল যাদব (Kheshari lal Yadav)-এর বিপরীতে অভিনয় করেছিলেন তনুশ্রী। এই ফিল্মটি পরিচালনা করেছিলেন জগদীশ শর্মা (Jagdish Sharma)। ‘জ্বালা’ ছিল মাঝারি ধরনের হিট। এই ফিল্মের গান ‘পিয়ারিয়া পানি কে’ জনপ্রিয় হয়েছিল। বর্তমানে গানটির ভিডিওর ভিউ আড়াই কোটি অতিক্রম করে গিয়েছে। গানের শুরুতে দেখা যায়, তনুশ্রীকে বারবার চুম্বন করছেন খেসারিলাল। তনুশ্রীর পরনে রয়েছে হলুদ রঙের শিফন শাড়ি ও ব্লাউজ। খেসারিলাল পরেছেন মাল্টিকালার পাঞ্জাবি, সাদা ধুতি ও লাল জ্যাকেট। মাথায় বেঁধেছেন লাল ফেট্টি। প্রথমে লজ্জায় লাল হলেও কিছুক্ষণ পরেই খেসারিকে আকর্ষণ করতে নাচতে শুরু করেন তনুশ্রী।

খেসারি তাঁকে কাছে টেনে গানের সুরে বলেন, তাঁর প্রেমিকা তনুশ্রী নিজেকে সর্ষের রঙে সাজিয়ে নিয়েছেন। যেন মনে হচ্ছে চাঁদ নেমে এসেছে পৃথিবীতে। তনুশ্রীর মাথা ঘোমটায় আবৃত করে দেন খেসারি। এর পরেই পাল্টে যায় নায়ক-নায়িকার পোশাক। তবে এবারেও অন্য ডিজাইনের হলুদ রঙের শিফন শাড়ি দেখা যায় তনুশ্রীর অঙ্গে। খেসারি পরেন লাল রঙের ধুতি ও সোনালি জ্যাকেট। খেসারি বলেন, ময়ুরের পেখমের মতো উড়ে যাচ্ছে তনুশ্রীর আঁচল। তাঁর হৃদয়ের গতি বাড়িয়ে দেয় নায়িকার আগমন। তনুশ্রীও গানের সুরে নিজের ভালোবাসা প্রকাশ করে খেসারিলালের সাথে অন্তরঙ্গ হতে চান।

একসময় খেসারিলাল কোলে তোলে নেন তনুশ্রীকে। গানটি গেয়েছেন খেসারিলাল ও খুশবু জৈন (Khushbu Jain)।

whatsapp logo