Hoop News

Tata Group: আর গরমে কষ্ট পেতে হবে না, Tata-র উদ্যোগে সস্তায় পাওয়া যাবে AC

এপ্রিলে প্রচন্ড গরম পড়ার পরে আবার সেই একই রকম গরম পড়েছে জুন মাসে। বর্ষার বৃষ্টি হওয়ার আগেই গরম কিছুতেই কমছে না, ক্রমশ তাপমাত্রা বেড়ে যাচ্ছে। জানানো হচ্ছে, পরের সপ্তাহে হয়তো বর্ষার আগমন হতে পারে কিন্তু তার আগে দক্ষিণবঙ্গবাসীর হাঁসফাসানি গরমে কষ্ট পাচ্ছে। গরম থেকে বাঁচতে এবার অনেকেই এসি কিনেছেন, কিন্তু অনেকের পক্ষেই তা কেনা সম্ভব হয়নি। মধ্যবিত্তদের পক্ষে জীবনধারণ করে তারপরে একটা AC, কেনার সত্যিই অসম্ভব হয়ে পড়ে, কিন্তু আর চিন্তার কোন কারণ নেই এবার টাটা গোষ্ঠী নিয়ে এলো ভীষণ সস্তায় AC।

1) Voltas Vectra 4 ইন 1 কনভার্টিবেল 1.5 টন 3 স্টার ইনভার্টার স্প্লিট AC

এই মুহুর্তে ইলেকট্রনিক্স এর বাজারে যদি ভালো সস্তায় এসি দেখতে চান, তাহলে Voltas এর অসাধারণ এসি দেখতে পারেন এর অসাধারণ কুলিং সার্ভিস আপনাকে কিন্তু যথেষ্ট ঠান্ডা হওয়া দেবে এর উন্নত ফিচার সাধারণ মানুষের কাছে বেশ জনপ্রিয় পাশাপাশি এর আউটলুক বেশ নজর কেড়েছে, সকলের কাছে দাম কিন্তু মাত্র ৩২, ৪৯০ টাকা। অনলাইনে যদি TATA র এই AC আপনি কিনতে ইচ্ছুক হন, তাহলে ICICI ব্যাঙ্কের মাধ্যমে পেমেন্ট করতে হবে। কারণ এই ব্যাঙ্ক আপনাকে এখান থেকে এসি কেনার জন্য অতিরিক্ত ডিসকাউন্ট দেবে।

2) Croma 4 ইন 1 কনভার্টিবেল 1 টন 3 স্টার ইনভার্টার স্প্লিট AC

তবে শুধুমাত্র voltus নয়, কিন্তু বেশ নজর করেছে মেশিনটির দাম কেমন কম ঠিক তেমনি দেখতেও ভীষণ সুন্দর এই এসির দাম মাত্র ২৮, ৯৯০ টাকা। যদি এই AC টি ICICI বা HDFC ব্যাঙ্কের কার্ডের মাধ্যমে যেন হয় তাহলে অনেক ডিসকাউন্ট পাওয়া যাবে।

3) Croma 4 ইন 1 কনভার্টিবেল 1.5 টন 3 স্টার ইনভার্টার স্প্লিট AC

Croma 4 ইন 1 কনভার্টিবেল এর আকার এবং আয়তনে আরও বড়। এই Croma 4 ইন 1 কনভার্টিবেল 1.5 টন 3 স্টার ইনভার্টার স্প্লিট AC। এরও 1 বছরের ওয়ারেন্টি আছে। তবে সাদা রঙের পাওয়া যায় এটি। কুলিং সিস্টেম এবং অসাধারণ ফিচার্স চোখ ধাঁধিয়ে যাবে। জানা গিয়েছে, এর দাম ৪২,০০০ টাকা। তবে ICICI ব্যাঙ্কের তরফ থেকে ২.৫০০ টাকা ডিসকাউন্ট রয়েছে। যার ফলে মাত্র ২৯,০০০ টাকায় পেয়ে যাবেন এই AC.

Related Articles