Hoop NewsHoop Tech

Tata Group AC: মধ্যবিত্তের চাহিদা মেটাতে টাটা গ্রুপ এবার আনল পোর্টেবল এসি, জানেন কত দাম!

জুন মাস পরলেও গরম কিন্তু এখনো এক ফোঁটাও কমেনি, যদিও ছিটে ফোঁটা বৃষ্টি হয়েছে, তাতে তাপমাত্রা কিছুটা কমেছে, কিন্তু ভ্যাপসা গরমের হাত থেকে কোনো মতেই রেহাই নেই বঙ্গবাসীর। এরকম অবস্থাতে এসি কেনার সংখ্যাও বেড়ে গেছে যে মানুষ কোনদিন ভাবতে পারেনি এসি কিনবে, তারাও কষ্ট করেই কিনে ফেলেছে। কারণ, এই গরম কিছুতেই সহ্য করা যাচ্ছে না, মানুষ এয়ার কন্ডিশনার কিনতে বাধ্য হয়েছে।

আর চিন্তা করতে হবে না, এবার টাটা গ্রুপ নিয়ে এল পোর্টেবল এসি, কারণ আমাদের কারোর পক্ষে প্রত্যেকটা ঘরে রান্নাঘরে এসি লাগানো সম্ভব হয় না। কিন্তু যে হারে গরম পড়েছে, সেখানে এসি ছাড়া আমরা ভাবতেই পারি না যদি পোর্টেবল এসি হয়, মানে আপনি এক ঘর থেকে আরেক ঘরে নিয়ে যেতে পারেন, তাহলে তো খুব ভালো হয়।

মধ্যবিত্ত ফ্যামিলিতে বেশিরভাগ ক্ষেত্রেই একটা ঘরে এসি লাগানো হয় কিন্তু যদি অন্যত্র এসির প্রয়োজন হয়, তখন আমাদের পক্ষে নতুন আরেকটা এসি কেনা সম্ভব নয়। তাই গ্রাহকদের কথা মাথায় রেখে টাটা গ্রুপ এনেছে, এবার সবার ঘরে ঘরে পৌঁছোবে এই এসি। হ্যা ঠিক শুনেছেন, এক ঘর থেকে আরেক ঘরে আপনি সহজেই এই এসিকে টেনে নিয়ে যেতে পারবেন।

আপনি দেওয়ালে ফিট করতে পারবেন না। দেওয়ালে ফুটো করার কোন ঝামেলাই নেই, তাছাড়া অনেক সময় হয় আমরা ভাড়া বাড়িতে থাকি ভাড়া করা ফ্ল্যাটে থাকি পরবর্তীকালে অন্যত্র নিয়ে যেতে গেলে খুব সমস্যায় পড়তে হয় কিন্তু এই পোর্টএবল এসি গুলো আপনি খুব স্বাভাবিকভাবেই যে রকম ভাবে মালপত্র নিয়ে এদিক-ওদিক করে তেমনি এই এসিগুলো নিয়ে একটা বাড়ি থেকে আরেকটা বাড়িতে সকলে চলে যেতে পারবেন।

কিভাবে এই এসি সেটিং করবেন?

এসির পিছনে একটা আউটডোর পাইপ বের হয় সেটাকে জানলার সাথে সেটিং করে নিলে কিন্তু আপনি খুব সহজে এই এসিটা বাড়িতে সেটিং করে নিতে পারবেন, এসির কম্প্রেসর চলার ফলে যে গরম হাওয়া তৈরী হয় সেটা বের করার জন্যই এই পাইপ জুড়লেই হবে।

কত দাম এসির?

টাটা গ্রুপের এই এসি ক্রোমা (Croma) থেকে কেনা যাবে। ১.৫ টন এর এসির দাম ৪৩,৯৯০ টাকা। তবে অনলাইনে কেনার সময় বিভিন্ন কার্ডের অফার থাকে সেগুলি ব্যবহার করলে কিছু অফার পাবেন।

Related Articles