Reality show

Karan-Tejasswi: বিছানায় কোন পজিশন পছন্দ তেজস্বীর! গোপন বেডরুম সিক্রেট ফাঁস করণের

সম্প্রতি শেষ হয়ে গিয়েছে একতা কাপুর (Ekta Kapoor) নির্মিত রিয়েলিটি শো ‘লক-আপ’। শোয়ের গ্র্যান্ড ফিনালে উইনার হলেন কমেডিয়ান মুনওয়ার ফারুকি (Moonwar Farooqi)। তিনি জিতেছেন কুড়ি লক্ষ টাকার পুরস্কার। রবিবার ‘লক-আপ’-এর গ্র্যান্ড ফিনালে হয়ে গেলেও এমএক্স প্লেয়ার ও অলট বালাজীতে দেখা যাবে এই গ্র্যান্ড ফিনালে। এদিন কঙ্গনা রাণাওয়াত (Kangana Ranawat) চমকে দেওয়া প্রশ্নের উত্তর দিয়েছেন করণ কুন্দ্রা (Karan Kundra) ও তেজস্বী প্রকাশ (Tejasswi Prakash)।

‘লক-আপ’-এর গ্র্যান্ড ফিনালেতে করণ ছিলেন জেলর। তেজস্বী ছিলেন স্পেশ্যাল কুইন ওয়ার্ডেন। বিগ বসের ঘর থেকে তাঁদের সম্পর্কের কথা সকলের জানা। এদিন তাঁরা দুজনে গ্র্যান্ড ফিনালের মঞ্চে চোখ ধাঁধানো পারফরম্যান্স করেছেন। এরপর কঙ্গনা তাঁদের জিজ্ঞাসা করেন, বিছানায় কে উপরে থাকতে ভালোবাসেন। করণ সপ্রতিভ ভাবে জবাব দেন, তেজস্বী সব কিছুতেই উপরে থাকতে ভালোবাসেন, টপ পজিশন পছন্দ তেজস্বীর। তাঁর উত্তরে কঙ্গনা না চমকালেও বাকি প্রতিযোগী ও দর্শকরা চমকে যান। এমনকি লজ্জা পেয়ে যান তেজস্বীও। কিন্তু কঙ্গনা এত সহজে ছাড়ার পাত্রী নন। তিনি জিজ্ঞাসা করেন, করণ ও তেজস্বীর মধ্যে কে বেশি ভালো চুম্বন করতে পারেন! এবার তেজস্বী উত্তর দেন।

তেজস্বী বলেন, দুজনে ভালো হলেও প্রথম চুম্বনে তিনিই সেরা ছিলেন। বিগ বসের ঘর থেকে আলাপ হয়েছিল তেজস্বী ও করণের। এর আগে করণের সঙ্গে অনুষা দান্ডেকর (Anusha Dandekar)-এর দীর্ঘদিনের সম্পর্ক ছিল। কিন্তু গত বছর তাঁদের ব্রেক-আপ হয়ে যায়। তবে দুজনের কেউই ব্রেক-আপের কারণ নিয়ে মুখ খোলেননি। এরপর বিগ বসের ঘরে তেজস্বী ও করণের সম্পর্ক তৈরি হয়।

শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন করণ ও তেজস্বী। গ্র্যান্ড ফিনালের দিন স্পেশ্যাল কুইন ওয়ার্ডেনের ক্ষমতা হিসাবে প্রাপ্ত কুইন কার্ড প্লে করেছেন তেজস্বী।

 

View this post on Instagram

 

A post shared by Tejran_fan_Page (@tejran_606)

whatsapp logo