Bengali SerialHoop Plus

Krushal Ahuja: বছরের শুরুতে খারাপ খবর, কাছের মানুষকে হারালেন অভিনেতা ক্রুশল আহুজা

জন্ম মৃত্যু কখনো বছরের শুরু, মাঝারি বা শেষ দেখে আসে না। প্রকৃতির নিয়মে এই লীলা চলতে থাকে যথাক্রমে। বর্তমান সময়ে করোনা রীতিমতো দাপিয়ে জীবন হানি করছে। বহু মানুষ এই মুহূর্তে আতঙ্কিত, ভীত। ডবল ডোজ নেওয়ার পরেও করোনা হানা দিচ্ছে শরীরে। যদিও এ ক্ষেত্রে করোনা কোনো ভাবেই প্রকোপ ফেলেনি। এরপরেও দুঃসংবাদ দিলেন ‘কি করে বলব তোমায়’ তারকা ক্রুশল আহুজা ( Krushal Ahuja).

জীবনের অন্যতম চেনা ও প্রিয় মানুষকে হারালেন ক্রুশল। ইংরেজি বছরের শুরুর দিকে ঘরের মানুষকে চিরতরে বিদায় জানান অভিনেতা। নাহ, কোভিড বা ওমিক্রন নয়, বার্ধক্য জনিত কারণেই পরলোক গেলেন অভিনেতার প্রিয়জন।

এদিন, ক্রুশল ইনস্টাগ্রাম স্টোরিতে প্রয়াত নানি-কে স্মরণ করে লেখেন, ‘তুমি আমার চেয়ে অনেক স্ট্রং ছিলে। এত বছর তুমি আমাকে নিঃস্বার্থভাবে ভালোবেসেছো, অনেক বছর পর নানা’র সঙ্গে তোমার দেখা হবে। শান্তিতে ঘুমিও। আমি তোমাকেই প্রত্যেক জনমে আমার নানি হিসাবে পেতে চাই, এটাই আমার একমাত্র প্রার্থনা’।

চলতি বছরের শুরুতে প্রয়াত হন অভিনেত্রী তৃণা সাহার প্রিয় দাদু। তিনিও বার্ধক্য জনিত কারণে প্রয়াত হন। দাদুর শোকে মূহ্যমান তৃণা তারাদের দেশের কথা বলেছিলেন। পর্দার গুনগুন হোক বা কর্ণ দুজনেই বছরের শুরুতে স্বজন হারা হন। দুজনেই অনুরাগীদের থেকে পান ভালোবাসা ও সমবেদনা।