Bengali SerialHoop Plus

Mayna Banerjee: শাড়ি ছেড়ে ওয়েস্টার্ন পোশাকে বাজিমাৎ উর্মির রাগী আন্টির

ধারাবাহিক দেখতে দেখতে আমাদের দর্শকদের একটা বড় বদ অভ্যাস তৈরি হয়ে যায়।সেটি হল – দর্শকরা ভেবে ফেলেন যে ছোট পর্দায় যাকে যেই চরিত্রে দেখছি বা যেমন সাজ পোশাকে দেখছি বাস্তবেও হয়তো এইরকম বা পুরোপুরি সেরকম না হলেও অনেকটা চরিত্রের মতই। এরপরেই যখন সেই দর্শকরা সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মে অভিনেতা বা অভিনেত্রীদের অন্য রূপ দেখেন তখনই শুরু করেন গসিপ।

এবারের গসিপ লিস্টে নাম লিখিয়েছেন ‘এই পথ যদি না শেষ হয়’ ধাবাহিকের অন্যতম মুখ্য চরিত্র সাত্যকির মা তথা উর্মির শাশুড়ি।

পর্দায়, তিনি রাগী আন্টি। উর্মি প্রথম দিকে এক প্রকার ভয়ে ভয়ে থাকত। সাত্যকির মা সবসময় রাগ রাগ মুখ করে থাকতো, কথা বিশেষ বলতো না, তাই শাশুড়ির নাম দিয়ে ফেলে রাগী আন্টি। পর্দায়, একেবারে সাদা সিধে সাধারণ ঘরের গৃহিণীর চরিত্রে অভিনয় করেন এই রাগী আন্টি ওরফে ময়না ব্যানার্জী (Mayna Banerjee)। শুধু, ‘এই পথ যদি না শেষ হয়’ ধারাবাহিকে নয়, তাকে দেখা গিয়েছে ‘খেলনা বাড়ি’, ‘পিলু’ ধারাবাহিকেও। এছাড়াও, ‘কাজললতা’ ধারাবাহিকে কাজলের মা, ‘সাত ভাই চম্পা’ ধারাবাহিকে ছোট রানীর দাসীর ভূমিকাতে অভিনয় করেন ময়না মুখার্জী। এহেন, পার্শ্বচরিত্রে অভিনয় করে দর্শকদের পরিচিতি মহলের মধ্যেই রয়েছেন তিনি।

পর্দায়, ময়না ব্যানার্জীকে সবসময় শাড়িতেই দেখা গিয়েছে। কিন্তু, বাস্তবে তিনি যথেষ্ট মডার্ন। ওয়েস্টার্ন পোশাকে ভর্তি তার আলমারি। ময়না ব্যানার্জী’র সোশ্যাল মিডিয়ার পেজ লক্ষ্য করলেই দেখা যাবে তার একের পর এক বোল্ড ফটো। কখনো ক্রপ টপ, জিন্সে নজর কেড়েছেন তো কখনো সুইমিং পুলে হট অবতারে সামনে এসেছেন। তার স্টাইলিশ পোশাকের ছবি দেখে প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা। কেউ ভাবতেই পারছে না, এই মানুষটা পর্দায় শাড়ি পরে, খোঁপা বেধে মায়ের চরিত্র করে!

whatsapp logo