Bengali SerialHoop Plus

Trina Saha: বছরের শুরুতে প্রিয় মানুষকে হারালেন অভিনেত্রী তৃণা সাহা

২০২১ সালটা ছিল, তৃণা সাহার (Trina Saha) জীবনে সবথেকে সুন্দর, উষ্ণতম, এবং আনন্দের বছর। ওই বছরেই জীবনে তিনি পান তার মনের মানুষকে। অভিনেতা নীল ভট্টাচার্য ছিলেন তার প্রেমিক মানুষ, সেই মানুষকেই আপন করে নেন তিনি তাকে। করোনা আবহয়ের মধ্যেই হৈ হৈ করে গাঁটছড়া বাঁধেন নীল ভট্টাচার্যের সঙ্গে। বিয়ের মঞ্চে আসেন খোদ মুখ্যমন্ত্রী থেকে বহু টলি অভিনেতা ও অভিনেত্রী।

একুশে, তৃণা ও নীল তৃণমূলের হয়ে সোচ্চার হন, দুজন বহু জায়গায় ঘুরতে যান, একসঙ্গে সংসার বাঁধেন, এমনকি শ্যুটিং করেন চুটিয়ে। নীল নতুন কাজের সুযোগ পান, তৃণা তার ধারাবাহিক চালিয়ে যান, পাশাপাশি নিজেদের প্রযোজনা সংস্থার উদ্বোধন করেন।

কিন্তু, বাইশ প্রথম থেকে মন খারাপের বার্তা এনে দেয়। বছরের প্রথম দিনই প্রিয় মানুষকে হারান তৃণা। সেই প্রিয় মানুষের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন এবং ক্যাপশনে লেখেন মনের অভিমানের কথা।

তৃণা, বছর শুরুর দিনই তারাদের দেশে যাওয়ার কথা বলেন। কারণ, মৃত্যুর পর মানুষ নাকি তারা হয়ে যায়, ফলে তারাদের দেশে গিয়ে আবার দেখা করতে চান সেই প্রিয় মানুষের সঙ্গে। উল্লেখ্য, সেই প্রিয় মানুষ হলেন অভিনেত্রীর দাদু। এদিন, দাদুর সঙ্গে একটি পুরোনো ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন , ‘তারার দেশে আবার আমাদের দেখা হবে! তোমাকে মিস করব বলাটাও আসলে কম বলা হয়ে যাবে’! অনেকেই অভিনেত্রীকে স্বান্তনা দিয়েছেন। উজাড় করে দিয়েছেন ভালোবাসা।

whatsapp logo