Hoop PlusTollywood

Ishq With Nusrat: ‘মেয়েদের সঙ্গে স্বচ্ছন্দ নই’, নুসরতের হাত ধরে কি বললেন ‘দি বং গাই’ কিরণ!

শুরু হয়ে গিয়েছে নুসরত জাহান (Nusrat Jahan Ruhi)-র রেডিও শো ‘ভালোবাসায় বোল্ড’। এই শোয়ে ভালোবাসায় বোল্ড হয়েছেন মদন মিত্র (Madan Mitra), তনুশ্রী চক্রবর্তী (Tanushree Chakraborty), ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-রা। এবার শোয়ে এসে নুসরতের হাত ধরে ‘দি বং গাই’ কিরণ দত্ত (Kiran Dutta) বললেন, তিনি মহিলাদের সঙ্গে ‘কমফর্টেবল’ নন।

এই মুহূর্তে কলকাতার অন্যতম ইউটিউবার ‘দি বং গাই’ ওরফে কিরণ দত্ত। এমন কোনো তারকা নেই, যাঁকে রোস্ট করেননি কিরণ। এবার কিরণ এলেন ভালোবাসায় বোল্ড হতে। প্রেম নিয়ে কিরণের স্পষ্ট জবাব, তিনি এক মহিলাতেই বিশ্বাসী। কিন্তু তারপরেই তিনি বলেন, তিনি মহিলাদের সাথে অত কমফর্টেবল নন। তবে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে দি বং গাই জড়িয়ে ধরলেন নুসরতের হাত। নুসরতও মজা করে বললেন, এভাবে কেউ মেয়েদের হাত ধরে নাকি!

নিজের নামে থাকা এফআইআর নিয়ে কিরণ জানিয়েছেন, অযথা ঝামেলা হলে প্রথমটা ঘাবড়ে গেলেও পরে তিনি চেষ্টা করেন, তার সমাধান করতে। তবে দি বং গাই যত বেশি কথা বলেন, কিরণ ঠিক ততটাই সিরিয়াস। এর আগে ‘দিদি নং 1’-এ মায়ের সাথে এসেছিলেন কিরণ। তাঁর মা সেই সময় তাঁকে নিয়ে অনেক গোপন তথ্য ফাঁস করেছেন। তবে ইউটিউবার দি বং গাই হয়ে ওঠার পিছনে কিরণের মায়ের অবদান অনেক।

কলকাতার অন্যতম নামী ইউটিউবার ‘দি বং গাই’ ভিডিও বানানো শুরু করার সময় তাঁকে যথেষ্ট লড়াই করতে হয়েছে। সাধারণ মোবাইল ক্যামেরায় ভিডিও শুট করতেন কিরণের মা। তাঁর অনভ‍্যস্ত হাতের শুটিংয়ে সেদিন বহু অংশ কিরণের এডিট টেবিলে বাদ গেলেও সেটাই ছিল ‘দি বং গাই’ হয়ে ওঠার শুরু। ইউটিউব থেকে রোজগার করা অর্থে কিরণ নিজের ফ্ল্যাট কিনেছেন। মনের মতো করে সাজিয়েছেন ফ্ল্যাট। ‘দি বং গাই’ যতটা ইউটিউবার, কিরণ দত্ত ঠিক ততটাই অত্যন্ত আপন ঘরের ছেলে।

whatsapp logo