whatsapp channel

হুবহু মানুষের মতো ঘাড় দুলিয়ে ‘হ্যাপি বার্থডে’ গান গাইছে টিয়া পাখি, তুমুল ভাইরাল ভিডিও

জন্মদিন মানে এই ছোট ছোট কচিকাঁচারা সামনে একটা কেক কে ঘিরে হ্যাপি বার্থডে টু ইউ গান গেয়ে সেলিব্রেট করবে। তবে এক্ষেত্রে কারোর জন্মদিন নয়, সামনে কোনো কোনো কচিকাঁচা নেই, তবে…

Avatar

HoopHaap Digital Media

জন্মদিন মানে এই ছোট ছোট কচিকাঁচারা সামনে একটা কেক কে ঘিরে হ্যাপি বার্থডে টু ইউ গান গেয়ে সেলিব্রেট করবে। তবে এক্ষেত্রে কারোর জন্মদিন নয়, সামনে কোনো কোনো কচিকাঁচা নেই, তবে ‘হ্যাপি বার্থডে’ বলে গানটা গাইছে কে গাইছে? একটা ছোট্ট টিয়াপাখি আদর-যত্নে বেড়ে উঠছে সে তার মালিক এবং মালকিনের সঙ্গে। কখনো মালকিনের সঙ্গে গান কত কখনো বা মালকিনকে আই লাভ ইউ বলে সে তার ভালোবাসা প্রকাশ করছে।

বাড়িতে থাকা ছানাপোনাদের মতোই আদর-যত্নে ছোটবেলা থেকে বেড়ে উঠছে ছোট্ট টিয়াপাখি। জন্মদিন ছাড়াই নিজের মতন করে চেয়ারের উপরে বসে একেবারে নাচতে নাচতে হ্যাপি বার্থডে টু ইউ বলছে ছোট টিয়া পাখি। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় দেওয়ার সাথে সাথেই রীতিমতন ভাইরাল হয়েছে যারা বাড়িতে পাখি পোষেন, এবং পাখি প্রেমিক মানুষ আছে তারা এমন অসাধারণ কথা বলা টিয়া পাখিকে দেখে রীতিমত অবাক হয়েছেন।

সোশ্যাল মিডিয়ার মাধ্যমে কত কিছুইনা ভাইরাল হয়, কোন পশু, পাখির ভিডিও তো কখনো সাধারণ মানুষের নানান রকমের কাণ্ডকারখানা। আগেকার দিনে সব কিছু দেখার জন্য টিভির পর্দায় অ্যানিম্যাল প্ল্যানেট, ন্যাশনাল জিওগ্রাফি চ্যানেল এর উপরে ভরসা করতে হতো। কিন্তু বর্তমানে হাতে একটা মুঠোফোন থাকলেই আর সোশ্যাল মিডিয়ায় ইতিউতি ঘুরে বেড়ালেই এমন নানান রকমের কার্যকলাপ চোখে পড়ে খুব সহজেই।

দেখে নিন ভাইরাল ভিডিও

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media