whatsapp channel
Hoop NewsHoop Trending

Partha Chatterjee: পার্থকে দেখেই জুতো ছুঁড়ে প্রহার, অবশেষে কারণ জানালেন গৃহবধূ শুভ্রা

মেয়ের জন্য মা লড়াই করছে। পড়াশুনোর জন্য টাকার জোগাড় করতে হবে, এদিকে খবরে দিন রাত দেখাচ্ছে পার্থ অর্পিতার টাকার কেলেঙ্কারি। কোন মায়ের দুঃখ হবে না? কোন বাবার দুঃখ হবে না? যারা দিনরাত ঘাম ঝড়িয়ে পরিশ্রম করে তাদের কাছে বর্তমান কেলেঙ্কারি বেদনার, রাগের। সেরকমই প্রচণ্ড রেগে পার্থ চট্টোপাধ্যায়ের গায়ে জুতো ছুঁড়ে মেরেছিলেন এক মা। তিনি পরিশ্রমী। মেয়ের উচ্চশিক্ষার জন্য টাকার জোগাড় করতে হিমশিম।

আমতলায় নিম্ন মধ্যবিত্ত ঘরের বউ এবং মা হলেন এই শুভ্রা ঘোড়ুই (Shubhra Ghorui)। বর্তমানে, ইনি মিডিয়ার দৌলতে যথেষ্ট পরিচিতি পেয়েছেন। তিনি বেশ সাহস করেই পার্থর গায়ে জুতো ছুঁড়ে মারেন।

মঙ্গলবার জোকার ইএসআই হাসপাতালে পার্থকে দেখে জুতো ছুড়ে দিয়েছিলেন শুভ্রা। রাগে ফেটে যান তিনি। টাকা শিক্ষা নিয়ে যে দুর্নীতি চলছে তাতে করে নিজের রাগ উগড়ে দেন শুভ্রা। অভাব শুভ্রার নিত্যসঙ্গী। স্বামী-স্ত্রী-দুই মেয়েকে নিয়ে সংসার তার। এদিকে, মেয়ে নার্সিং বিএসএসসি করেত চায়। সেই টাকা জোগাড়ের চেষ্টায় হিমশিম খাচ্ছেন শুভ্রা। এরমধ্যে এত কোটি কোটি টাকার কেলেঙ্কারি কি রাগের বিষয় নয়?

শুভ্রার এমন আচরণে অনেকে তার পক্ষে, কেউ কেউ বিপক্ষে। তবুও, শুভ্রা দেবী সংবাদ মাধ্যমে জানান যে তিনি আবেগে এমন কাজ করে ফেলেছেন। শুভ্রার স্বামী একজন প্লাইউড কারখানার সাধারণ কর্মী। ঘরে দুই মেয়ে। তাদের পড়াশুনোর খরচ সামলানো, দৈনন্দিনের খরচ, এরমধ্যে এত কোটি কোটি টাকার নয়ছয় দেখে সামলাতে পারেননি, তাই পার্থ বাবুকে দেখা মাত্রই জুতো পেটা করতে চেয়েছিলেন।

whatsapp logo