BollywoodHoop PlusHoop Trending

শীঘ্রই আসতে চলেছে সুখবর, আলিয়াকে নিয়ে বড় খবর দিলেন অভিনেতা রণবীর কাপুর

সম্প্রতি নতুন ফ্ল্যাট কিনলেন আলিয়া। বয়ফ্রেন্ড রণবীর কপূরের ফ্ল্যাটের পাশেই নিজের নতুন ফ্ল্যাট নিলেন রণবীরের চর্চিত ও আকাঙ্খিত ‘গার্লফ্রেন্ড’। অন্তত একটি সাক্ষাৎকারে রণবীর আলিয়াকে তাঁর নিজের ‘গার্লফ্রেন্ড’ বলেই সম্বোধন করেছেন। এক সাক্ষাৎকারে ঋষি পুত্র আলিয়া প্রসঙ্গে বলেন, “আমার গার্লফ্রেন্ড আলিয়া লকডাউনে অনেক কিছু শিখেছে। গিটার ক্লাস থেকে শুরু করে স্ক্রিনরাইটিং… আরও কত ক্লাস করেছে। আলিয়া ওভারঅ্যাচিভার, ওর পাশে নিজেকে আন্ডারঅ্যাচিভার মনে হয়।”

সম্প্রতি গোয়াতেই সেলিব্রেট করলেন ক্রিসমাস উৎসব। ‘ব্রহ্মাস্ত্র’ শ্যুটিং শেষে এই দুই লাভ বার্ডস উড়ে যায় গোয়া। তখনই এই দুই তারকার বিয়ে নিয়ে গুঞ্জন আরও জোরদার হয়। ওই একই সাক্ষাৎকারে প্রয়াত অভিনেতা ঋষি তনয় রণবীর জানান যে অতিমারি না হলে এ বছরেই তা সারা হয়ে যেত। কিন্তু এখনই এ বিষয়ে বেশি কিছু বলতে চাই না। আমার জীবনের লক্ষ্যগুলোর মধ্যে এটিতে খুব তাড়াতাড়ি টিকচিহ্ন দিতে চাই।

তাহলে বাজল বিয়ের ঘন্টা। যেকোনো দিন বিয়ের তারিখ ঘোষণা করতে পারেন এই জুটি। তাই কোনরকম ভনিতা না করেই বিয়ে নিয়ে এতটা স্পষ্ট ভাবে কথা বললেন রণবীর কপূর। পাশাপাশি লকডাউন শুরু হওয়ার দিনকয়েকের মধ্যেই আলিয়া শিফট করেন রণবীরের অ্যাপার্টমেন্টে। এমনকি ঋষি কপূরের অসুস্থতার সময় ও প্রয়ানের দিন হবু শাশুড়ি নীতু সিং ও রণবীরের পাশে ছিলেন মহেশ কন্যা আলিয়া।

অনেক কান্ড করে, অনেক গসিপ পার করে শেষমেশ আলিয়ার সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন রণবীর। উৎসাহী ফ্যানেরা উৎসুক হয়ে আছেন এই লাভ বার্ডসের বিয়ে নিয়ে। যদিও সবটা সময় বলবে।

Related Articles