whatsapp channel

Lifestyle: যে পাঁচটি বদভ্যাসের কারণে অত্যন্ত রুষ্ট হন মা লক্ষ্মী

মা লক্ষ্মী যদি একবার আপনার উপর রুষ্ট হয়, তাহলে দেখবেন আপনার জীবনে কত রকম সমস্যা নেমে আসবে শুধুমাত্র অর্থনৈতিক নয় শারীরিক মানসিক এবং নানান রকম সমস্যায় আপনি জর্জরিত হবেন তাই…

Avatar

Advertisements
Advertisements

মা লক্ষ্মী যদি একবার আপনার উপর রুষ্ট হয়, তাহলে দেখবেন আপনার জীবনে কত রকম সমস্যা নেমে আসবে শুধুমাত্র অর্থনৈতিক নয় শারীরিক মানসিক এবং নানান রকম সমস্যায় আপনি জর্জরিত হবেন তাই আজ থেকেই বাদ দিন এই পাঁচটি অভ্যাস।

Advertisements

১) অনেক বেলা দুপুর অবদি কখনোই বিছানায় শুয়ে থাকা উচিত নয়, এতে মা লক্ষ্মী আপনার উপরই রুষ্ট হতে পারেন। তাই আপনার যদি অভ্যাস থাকে আজ থেকেই চেষ্টা করুন যতটা তাড়াতাড়ি ঘুম থেকে ওঠা সম্ভব উঠে পড়ুন।

Advertisements

২) প্রতি বৃহস্পতিবার অবশ্যই মা লক্ষ্মী পুজো করুন এবং সাথে মা লক্ষ্মীর পাঁচালী তাহলে কিন্তু আপনি অর্থনৈতিক সংকট কাটিয়ে উঠতে পারবেন। আর যদি সে অভ্যাস না থাকে, তাহলে অবশ্যই এই অভ্যাসটি নিজের জীবনের নতুন করে তৈরি করুন।

Advertisements

৩) মা লক্ষ্মী আপনার গৃহ পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা পছন্দ করে, তাই গৃহ থেকে ময়লা আবর্জনা বাদ দিয়ে আপনি গৃহকে পরিষ্কার করে তুলুন। তাহলে দেখবেন মা লক্ষ্মী আপনার ওপর কৃপা বর্ষণ করবেন।

Advertisements

৪) অযথা খাবার নষ্ট করবেন না, বলা হয় চাল হলো মা লক্ষ্মী, তাই যতটুকু প্রয়োজন ততটুকুই টেনে অতিরিক্ত খাবার নিয়ে নষ্ট করলে, কিন্তু মা লক্ষ্মী আপনার ওপর যুক্ত হবেন।

৫) হাতে কখনো নুন দেওয়া উচিত নয়, আমরা অনেক সময় খাবার দেওয়ার সময় মানুষের হাতে নুন দিয়ে থাকে। হাতে নুন দিলেও কিন্তু আপনার জীবনে দারিদ্রতা নেমে আসতে পারে।

আজ থেকেই আপনার জীবন থেকে বাদ দিয়ে ফেলুন এই পাঁচটি অভ্যাস। এই পাঁচটি অভ্যাস থাকলে কিন্তু আপনি কোন দিনই আপনার অর্থনৈতিক সংকট থেকে কাটিয়ে উঠতে পারবেন না। তাই আর দেরি না করে আমাদের খুব Hoophaap এর পাতায় চটজলদি দেখে ফেলুন এই পাঁচটি টিপস।

whatsapp logo
Advertisements