whatsapp channel

Lifestyle: হাত থেকে ৫টি জিনিস যেন কখনো না পরে, অর্থহানি হওয়ার আশঙ্কা

আমরা নানা কারণে অর্থকষ্টে ভুগি। কিন্তু আমরা বুঝতে পারি না, যে আমরা কিসের জন্য অর্থ কষ্টে ভুগছি, সংসারের নানান রকম ছোটখাটো সমস্যা কিন্তু আমাদের এই অর্থকষ্টর জন্য অনেকখানি দায়ী। তাই…

Avatar

আমরা নানা কারণে অর্থকষ্টে ভুগি। কিন্তু আমরা বুঝতে পারি না, যে আমরা কিসের জন্য অর্থ কষ্টে ভুগছি, সংসারের নানান রকম ছোটখাটো সমস্যা কিন্তু আমাদের এই অর্থকষ্টর জন্য অনেকখানি দায়ী। তাই দেরি না করে Hoophaap এর পাতায় দেখে নিন অসাধারণ এই টিপস –

১) নুন পড়ে যাওয়া – হাত থেকে নুন পড়ে যাওয়া কখনোই কিন্তু সাংসারিক জীবনের জন্য সুখকর নয়। এতে আপনার জীবনে খারাপ সময় আসতে পারে।

২) চাল পড়ে যাওয়া – হাত থেকে চাল পড়ে যাওয়া কখনই উচিত না। কথায় বলে চাল হলো মা লক্ষী। এই চালকে কখনো মাটিতে ফেলতে নেই তাহলে কিন্তু বিপদ আসন্ন।

৩) তেল পড়ে যাওয়া – কোন রকম অসাবধানতা বশত কিন্তু হাত থেকে কখনো তেল পড়ে যাওয়া উচিত নয়, তা হলে কিন্তু বিপদ ঘনিয়ে আসতে পারে।

৪) দুধ পড়ে যাওয়া – অনেক সময় কম আঁচে বসালেও এবং মন দিয়ে খেয়াল করলেও অনেক গৃহিণীর দুধ কিন্তু খুব অল্পসময়ের মধ্যেই উপচে পড়ে যায়।

৫) খাবার পড়ে যাওয়া – উপরের যে জিনিসগুলো বলা হলো সেগুলো অবশ্যই খাবার জিনিস কিন্তু তা সত্বেও কোনরকম খাবার হাত থেকে পড়ে যাওয়ায় কিন্তু আপনার জন্য নেতিবাচক ইঙ্গিত বয়ে আনতে পারে।

whatsapp logo