Hoop Life

Lifestyle: মকর সংক্রান্তির দিন এই ৫ রাশির জাতকরা পাবেন সূর্যদেবের বিশেষ কৃপা

আর কয়েকদিন পরেই মকর সংক্রান্তি। আর এই মহাযোগ বিশেষভাবে গুরুত্বপূর্ণ হিন্দুধর্মে। কারণ এই দিনের ভোরে যেমন তর্পনের মাধ্যমে প্রয়াত পূর্বপুরুষদের স্মরণ করা হয়, তেমনই এই দিনে নানা শুভকাজ শুরু করার রীতিও রয়েছে দিনে।

জ্যোতিষশাস্ত্র মতেও এই দিনটি বিশেষভাবে গুরুত্বপূর্ণ। এইদিনে বিভিন্ন গ্রহ ও নক্ষত্রের উল্লেখযোগ্য স্থান পরিবর্তন ঘটে। ফলে অনেক রাশির জাতকরা এর সুবিধালাভ করেন। আর আসন্ন।মকর সংক্রান্তিতেও সূর্যের আশীর্বাদ লাভ করবেন বেশ কিছু রাশির জাতকরা। একনজরে দেখে নিন, আপনি সেই তালিকায় আছেন কিনা।

(১) মেষ: এইদিনে জাতকদের কর্মক্ষেত্রে পদোন্নতির সম্ভাবনা প্রবল। এছাড়াও বাকশক্তি ও বুদ্ধির জেরে সফলতা আসবে জাতকদের। উজ্জ্বল হয়ে উঠবে আগামীর পথ।

(২) সিংহ: এই রাশির ব্যবসায়ীরা এদিন ভালো লাভ করতে পারবেন। পরিশ্রমের ফল মিলবে। এছাড়াও কর্মক্ষেত্রে নতুন কিছু পাওয়ার আশাও রয়েছে দিনটিতে।

(৩) কন্যা: এই রাশির জাতক যারা চাকরির জন্য প্রস্তুতি নিচ্ছেন, এই দিনটি তাদের জন্য সাফল্যের প্রতিফলন বয়ে আনবে। এছাড়াও আর্থিক বিনিয়োগের ক্ষেত্রে লাভবান হতে পারেন জাতকরা।

(৪) বৃশ্চিক: নতুন কোনো কাজ বা ব্যবসা শুরুর ক্ষেত্রে এই দিনটি এই রাশির জাতকদের জন্য খুবই শুভ। এছাড়াও দীর্ঘদিনের পরিশ্রমের ফল পাবেন জাতকরা।

(৫) মকর: মকর সংক্রান্তির দিন এই রাশির জাতকরা সবথেকে বেশি লাভবান হয়ে উঠবেন। যেকোনো কাজেই সাফল্য আসবে দিনটিতে। নতুন উদ্যম পাবেন জাতকরা।

Disclaimer: প্রতিবেদনটি তথ্য ও অনুমানের উপর লিখিত। বাস্তব জীবনে ব্যক্তিবিশেষে এর প্রভাব ভিন্ন হতে পারে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা