Hoop Life

Lifestyle: এই ৫ নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হলেই দুর্বিষহ হয়ে উঠবে জীবন

শারীরিক সম্পর্ক যতটা শরীরের উপর নির্ভর করে, ততটাই মানসিক প্রভাব ফেলে। একবার যৌন সঙ্গম বদলে দিতে পারে দু’টি জীবনকে। এই ধারণা প্রাচীনকাল থেকেই মানুষের মনে পোষিত হয়ে আছে। তবে বর্তমান সময়ে এই ধারণায় বদল এসেছে। আজকাল শারীরিক সম্পর্ক খুবই সহজ একটি বিষয় হয়ে দাঁড়িয়েছে। তবে এর সঙ্গে সঙ্গে পরিবর্তন এসেছে সম্পর্কের সমীকরণেও। বর্তমানে বিবাহবিচ্ছেদ এবং আত্মহত্যার মতো ঘটনাও বৃদ্ধি পেয়েছে সমানুপাতিক হারে। তাই শারীরিক সম্পর্কের সময় বেশ কিছু বিষয় মাথায় রাখা উচিত। তার মধ্যে একটি হল আপনি কার সঙ্গে যৌন সঙ্গম করছেন এই বিষয়টি। একনজরে দেখে নিন, কোন কোন মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হলে আপনার জীবনে নেমে আসতে পারে অশান্তির মেঘ।

(১) বিধবা মহিলা: শাস্ত্রমতে বিধবা মহিলার সঙ্গে বলপূর্বক বা ইচ্ছেপূর্বক যৌন সঙ্গম করা মহাপাপ। বাস্তব জীবনেও এটি একটি গুরুত্বপূর্ণ বিষয়। কারণ বিধবা মহিলার সঙ্গে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়লে নানা সমস্যা আসতে পারে আপনার জীবনে।

(২) বন্ধুপত্নী: বন্ধুর স্ত্রীর সঙ্গে যৌন সঙ্গমে লিপ্ত হলে বন্ধুর সঙ্গে বিশ্বাসঘাতকতা করা হয়। অন্যদিকে এই সম্পর্ক সামনে এলে বন্ধুত্ব নষ্ট হতে পারে, জীবনে নেমে আসতে পারে অশান্তি।

(৩) পারিবারিক নারী: হিন্দুশাস্ত্রে পারিবারিক নারী বা রক্তের সম্পর্ক রয়েছে এমন কারো সঙ্গে যৌন সঙ্গমে লিপ্ত হওয়াকেও মহাপাপ বলে উল্লেখ করা হয়। বাস্তব জীবনে এমনটা হলে পারিবারিক অশান্তি ও সম্মানহানি হওয়ার সম্ভাবনা থেকে যায়।

(৪) বয়সে বড় নারী: পুরুষের থেকে বয়সে বড় কোনো নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হওয়ার বিষয়েও কড়া নিষেধাজ্ঞা রয়েছে প্রাচীন শাস্ত্রে। এতে আপনার জীবনে বিরূপ প্রভাব পড়তে পারে। নষ্ট হতে পারে শয্যাসঙ্গিনীর জীবনও।

(৫) শিষ্য বা শিষ্যপত্নী: গুরু ও শিষ্যের সম্পর্ককে সামাজিক জীবনে সবথেকে মধুর সম্পর্ক বলে উল্লেখ করা হয়েছে। তাই আপনার কোনো মহিলা শিষ্য বা শিষ্যের স্ত্রীর সঙ্গে কোনোদিন যৌন সম্পর্কে লিপ্ত হবেন না। এতে আপনার জীবন ছারখার হয়ে যেতে পারে।

Disclaimer: প্রতিবেদনটি তথ্য ও অনুমানের ভিত্তিতে লেখা। বাস্তবিক জীবনে বিভিন্ন সম্পর্কের সমীকরণ বিভিন্ন হতে পারে।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা