whatsapp channel

Zodiac: জামাই হিসেবে সেরা এই ৩ রাশির পুরুষ, শাশুড়ির মন জয় করে নেন সহজেই

সামনেই গেল জামাইষষ্ঠী, যাদের বাড়িতে এখনো জামাই আসতে পারেনি, তারা কিন্তু অবশ্যই এই রাশির জাতক-জাতিকাদের জামাই করে আনার কথা অন্তত ভাবতে পারেন। বৃষ রাশি: বৃষ রাশির মানুষরা বুদ্ধিমান, পরিশ্রমী এবং…

Avatar

সামনেই গেল জামাইষষ্ঠী, যাদের বাড়িতে এখনো জামাই আসতে পারেনি, তারা কিন্তু অবশ্যই এই রাশির জাতক-জাতিকাদের জামাই করে আনার কথা অন্তত ভাবতে পারেন।

বৃষ রাশি: বৃষ রাশির মানুষরা বুদ্ধিমান, পরিশ্রমী এবং আবেগপ্রবণ হন। এরা দুঃখী মানুষ একেবারে দেখতে পারেন না। এরা যে কোনো মানুষকে ভালোবাসেন, শ্রদ্ধা করেন। পিতা মাতা, স্ত্রী সন্তানদের ভালো রাখে। এরকম পুরুষ মানুষদের স্বামী হিসাবে ভাল হবে, এটা সত্যি বলার অপেক্ষা রাখে না।

কর্কট রাশিঃ কর্কট রাশির পুরুষরা বুদ্ধিমান, বুদ্ধিমান এবং সংস্কৃতিবান হয়। এরা বড়দের খুবই সন্মান করেন, এবং পিতা মাতা, তাছাড়া স্ত্রীকে অথবা নিজের প্রেমিকাকে যথেষ্ট সময় দেয়। তাই এই রাশির ছেলেরা ও কিন্তু জামাই হিসেবে সত্যিই ভীষণ ভালো হবে এমনটা আশা করা যেতেই পারে।

ধনু রাশি: ধনু রাশির জাতকরা পরিশ্রমী, সৎ এবং আন্তরিক হন। তারা যাদের সঙ্গে যুক্ত তাদের আজীবন সমর্থন করে যান। বিপদের সকলের পাশে দাঁড়ান। তারা তাদের অনেক ভালবাসে এবং যত্ন করে। সাধারণত এই লোকেরা তাদের পিতামাতার খুব প্রিয় হয়। বিয়ের পর খুব সহজেই শাশুড়ির মন জয় করে নিতে পারেন৷ তাদের এই হাসিখুশি স্বভাব মানুষকে তার প্রতি আকৃষ্ট করতে পারে।

whatsapp logo