Hoop TechHoop Trending

বাজেট কম? চিন্তা নেই, মাত্র ৯৯৯ টাকা দিয়ে বুক করুন দুর্দান্ত ফিচার্সের ইলেকট্রিক স্কুটার

পেট্রোল ডিজেলের থেকে অব্যাহতি পেতে চাইলে নিয়ে নিতে পারেন ইলেকট্রিক স্কুটার। তেল ভরা স্কুটারের থেকে কোনো অংশে কম নয় এই স্কুটারগুলি। দেখতে সুন্দর, স্লিক, স্লিম, দুর্দান্ত সার্ভিস দেয়। বিশেষত মধ্য বয়স্ক, বা মহিলাদের জন্য এই স্কুটার দারুন। প্রথমত শব্দ দূষণ হয় না, দ্বিতীয় জ্বালানী খরচ বাঁচে। ব্যাটারিতে চার্জ থাকলেই পাই পাই করে দৌড়বে এই ধরনের ইলেকট্রিক স্কুটার। চলুন জানি বিস্তারিত, বাজারে কোন নতুন ইলেকট্রিক স্কুটার এলো।

নতুন ইলেকট্রিক স্কুটারটির নাম হল – Ola Electric S1. এর দাম – ৮৪,৯৯৯ টাকা। কিন্তু, আপনি ৯৯৯ দিয়ে বুক করতে পারেন। আরেকটি স্কুটার হল – Ola S1. এর দাম – ৯৯,৯৯৯ টাকা। এবং, আরেকটি স্কুটার হল – OLA S1 PRO. এর দাম – ১,৩৯,৯৯৯ টাকা।

এবার জেনে নেব এই ইলেকট্রিক স্কুটার কেনার সুবিধা – এতে রয়েছে 36L bootspace, যেখানে আপনি বাজার থেকে কেনা অনেক জিনিস স্টোর করতে পারবেন। সেই জিনিস জলে ভিজবে না, জিনিস সংরক্ষণের দুর্দান্ত স্পেস রয়েছে। এছাড়াও, এই স্কুটারের কালার দেখলে আপনি প্রেমে পরে যাবেন। চোখ ধাঁধানো রং স্কুটারগুলিকে আকর্ষণীয় করে তুলেছে।

এই স্কুটারের রয়েছে হাইপার মোড একাকেলেরাশন ( Hyper mode acceleration). আপনি এই স্কুটার থেকে সর্বোচ্চ ঘণ্টায় ১১৬ কিমি স্পিড পাবেন। এই গাড়ির ব্যাটারি ARAI certified এবং, সারা রাত চার্জ দিলে আপনি সারাটা দিন ব্যাবহার করতে পারবেন। এছাড়া, এই ইলেকট্রিক স্কুটারে রয়েছে ৭ ইঞ্চির টাচস্ক্রিন ডিসপ্লে ও এর ওজন কেবল ৯৯ কিলো যার জেরে একে হ্যান্ডেল করা অত্যন্ত সহজ। এছাড়াও, স্কুটারটিতে আপনি পাবেন Disc Brake Systems, Superior chassis, Rear mono suspension, ইত্যাদি। তাহলে আর দেরি কেনো? ৯৯৯ দিয়ে বুক করে ঘরে আনুন ব্র্যান্ড নিউ ইলেকট্রিক স্কুটার।

whatsapp logo