Hoop VideoHoop Viral

Short Film: স্ত্রীকে ছেড়ে প্রেমিকার সঙ্গে অন্তরঙ্গ যুবক, উপভোগ করুন ঘনিষ্ঠ দৃশ্যের এই শর্টফিল্ম

করোনার সময় যখন গোটা পৃথিবী একেবারে ঘরের মধ্যে বন্দি হয়েছিল। তখন মানুষ বিনোদনের জন্য ওয়েব প্ল্যাটফর্মকে কাজে লাগিয়েছিলেন। বিভিন্ন ওয়েব মিডিয়াতে অনেক সিরিজ রিলিজ হয়েছে আর যার রস চেটেপুটে আস্বাদন করেছে দর্শক মহল। সেই রীতিটাই এখনো রয়ে গেছে। যতই সিনেমা হলে গিয়ে সিনেমা দেখুক না কেন, বাড়িতে বসে সিরিজ দেখার যে একটা আলাদাই মজা রয়েছে, তা কিন্তু দর্শকরা ইতিমধ্যেই বুঝে গেছেন।

তবে অবশ্যই আপনার প্রাইভেসি লাগবে। এই ধরনের ওয়েব সিরিজ গুলোকে দেখার জন্য কারণ ওয়েব সিরিজগুলোতে মাত্রা অতিরিক্ত শরীরী খেলা দেখানো হয়েছে, যা কিন্তু বড়দের সামনে বা ছোটদের সামনে একেবারেই আপনি দেখতে পারবেন না। তাইতো সম্প্রতি বোল্ড ওয়েব সিরিজ নিয়ে চর্চা কিছু কম হয় না, বিভিন্ন ওয়েব প্ল্যাটফর্ম যেমন উল্লু তে শারীরিক সম্পর্ককে কেন্দ্র করে অনেক গল্প নিয়ে সিরিজ রিলিজ করা হয়, যা দেখে দর্শক মহলের মধ্যে উন্মাদনার শেষ থাকেনা। শুধুমাত্র উল্লু নয়, যে কোন ধরনের ইউটিউব চ্যানেলেই কিন্তু এই ধরনের মাত্রাতিরিক্ত শারীরিক শয্যার দৃশ্য সমেত ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে।

বর্তমান প্রজন্ম তাদের প্রত্যেকের হাতেই এখন একটা করে অ্যান্ড্রয়েড ফোন থাকে। আর আমাদের অতিরিক্ত ব্যস্তময় জীবনে যখন টেলিভিশনের সিনেমা দেখার সময় থাকে না। ঠিক সেই সময় রাতে যদি একটা মুঠোফোন থাকে, তাহলেই কিন্তু আমাদের সেই সমস্যার সমাধান হয়ে যেতে পারে। তাইতো বর্তমান প্রজন্ম অনেক অংশে ঝুঁকছে, এই মুঠোফোনের মাধ্যমে OTT প্ল্যাটফর্মে ঘোরাঘুরি করতে। অবশ্যই এই সিরিজগুলো দেখতে গেলে আপনাকে প্রাইভেসি মেইনটেইন করতে হয়।

Read More: আগামী ৩ মাসের মধ্যে করতে হবে রেশন কার্ড, কেন্দ্র সরকারকে কড়া নির্দেশিকা সুপ্রিম কোর্টের

সম্প্রতি অসাধারণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যার ফলে দেখা যাচ্ছে, যে দাম্পত্য জীবনে মানুষের কত রকম সমস্যা থাকে যদি নিজের পছন্দ মত স্বামী বা স্ত্রী না হয়, তাহলে সমস্যাগুলো যেন আরও দ্বিগুণ বেড়ে যেতে পারে, এই সামাজিক বার্তাকেই ইশারা চ্যানেলের একটি ইউটিউব চ্যানেলের মাধ্যমে একটা সিনেমার মাধ্যমে তার সকলের কাছে পৌঁছে দেওয়া হয়েছে।

ভিডিওটিতে প্রথমেই দেখতে পাওয়া যাচ্ছে, এক মোটা বউ তার জীবনে একেবারেই সুখী নয় দাম্পত্য জীবনে তাদের মধ্যে বাঁধা হয়ে দাঁড়িয়েছে তার এই বিশাল ওজন। যদিও সেই যুবকের মেয়েটিকে একেবারেই বিয়ের আগে পছন্দ ছিল না, কিন্তু মায়ের কথা সে ফেলতে পারেনি, মায়ের মনের মতোই সে বিয়ে করে এক মোটা যুবতীকে। যদিও যুবক আগে থেকেই ভালবাসতেন অন্য এক সুন্দরী এবং আকর্ষণীয় যুবতীকে। ফুলশয্যার দিন সেই আকর্ষণীয় যুবতীর সঙ্গে সেই রাত কাটিয়ে আসে কিছুতেই সে তার বউয়ের সঙ্গে মন বসাতে পারে না।

যুবক বন্ধুদেরকে ওই যুবতীকে নিয়ে গিয়েই পরিচয় দেয় সে তার স্ত্রী বলে। অন্যদিকে এই মোটা গৃহবধূ রাগে দুঃখে সে তার বাপের বাড়ি চলে যায়, কিন্তু তার মা তাকে অনেক বুঝিয়ে বলে তারপর যা চাইছে সেটাই করতে। মোটা হলেও একটা খোলামেলা পোশাক পরে সে যখন একটা হোটেলে যায়, গিয়ে দেখে সেই আকর্ষণীয় প্রেমিকার সঙ্গে তার বর বসে আছে।

Read More: একেবারে কম কিস্তিতে হোম লোনের সুবর্ণ সুযোগ

বন্ধুরা যখন জানতে পারে যে এই মোটা যুবতী তার আসল স্ত্রী সেটা নিয়েও খুব হাসাহাসি করে, এমন খোলামেলা পোশাকে যুবক কিছুতেই তার স্ত্রীকে দেখতে রাজি নয়। তাদের অশান্তি একেবারে চরমে উঠে যায়, ইচ্ছা করলে আপনিও দেখে নিতে পারেন পুরো ভিডিওটা। শেষে কি হবে আদৌ কি এই মোটা যুবতী রোগা হয়ে তার বরের কাছাকাছি আসতে পারবে? সবটা জানতেই আপনাকে পুরো ভিডিওটা দেখতে হবে। অসাধারণ এই ওয়েব সিরিজের নাম ওজনদার বিবি।

Related Articles