whatsapp channel

বাড়িতে এই দেবতাদের মূর্তি রাখা বিপজ্জনক, দুর্ভাগ্য নেমে আসতে পারে আপনার সংসারে

হিন্দু ধর্মাবলম্বী মানুষ আর বাড়িতে মূর্তিপূজা হবে না এমনটা হতে পারে না। কিন্তু কয়েকটা মূর্তি আছে যা আপনার সংসারের জন্য মোটেই ভালোনা। কু প্রভাব বৃদ্ধি পেতে পারে। অনেক সময় বুঝতেই…

Avatar

HoopHaap Digital Media

হিন্দু ধর্মাবলম্বী মানুষ আর বাড়িতে মূর্তিপূজা হবে না এমনটা হতে পারে না। কিন্তু কয়েকটা মূর্তি আছে যা আপনার সংসারের জন্য মোটেই ভালোনা। কু প্রভাব বৃদ্ধি পেতে পারে। অনেক সময় বুঝতেই পারিনা সংসারে কেন অশান্তি, ঝামেলা এবং শারীরিক অসুস্থতা, অর্থনৈতিক অনটন ছেয়ে থাকে। সমস্ত নিয়মকানুন মেনে চলার পরও কেন এই সমস্যাগুলো কাটতে চায় না তা বোঝাই দায় হয়ে ওঠে।

বাস্তু বিশেষজ্ঞরা মনে করেন, আপনি যদি বাড়িতে বা আপনার ঠাকুরঘরে মূর্তিপূজা করে থাকেন তাহলে অবশ্যই এই মুহূর্তগুলো কখনোই রাখবেন না কয়েকটা মূর্তি আছে আপনার সংসারের জন্য মোটেই ভালো না। বর্তমান পরিস্থিতিতে প্রত্যেককেই অর্থনৈতিক সংকটের মধ্যে ভুগছেন। আমরা অজান্তেই অনেক ছোট ছোট ভুল করে ফেলি। আর এই ভুলগুলোর জন্য ওই নিজেদেরকে খেসারত দিতে হয়। ছোট্ট ছোট্ট জিনিস যদি মেনে চলা হয় তাহলে আপনার সংসারে উৎসুক বৃদ্ধি পাবে।

শনি দেবের মূর্তি কখনোই বাড়িতে রাখা শুভ নয়, জ্যোতিষশাস্ত্র মনে করেন, শনিদেবের মুর্তি বাড়িতে রাখলে বাড়ির মধ্যে নেগেটিভ শক্তি উৎপন্ন হয়। যা আপনার সংসারের ওপর কু প্রভাব ফেলতে পারে। শনিদেব ছাড়াও রাহু, কেতুর মূর্তি কখনো বাড়িতে রাখা উচিত নয়। রাহু ও কেতু কে ছায়া গ্রহ বলা হয়। আর এই দুই গ্রহকে রাহু গ্রহ বলা হয়। তাই একে বাড়িতে রেখে কখনোই পুজো করবেননা। ঘরের সৌন্দর্য বৃদ্ধি করার জন্য আমরা অনেক সময় নটরাজের মূর্তি ঘরে এনে রাখি। কিন্তু নটরাজের মূর্তি একদমই আপনার গৃহের জন্য শুভ নয়। নটরাজ হলো শিবের রুদ্ররূপ। এই মূর্তিকে গৃহে না রাখাই শুভ বলে মনে করেন বাস্তু বিশেষজ্ঞরা।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media