whatsapp channel

বিনা মেঘে বজ্রপাত, আচমকাই সপ্তাহের মাঝে বন্ধ হচ্ছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল!

পুজোর আগেই টেলি পাড়ায় আবারো বন্ধের খবর। প্রতিটি চ্যানেলেই কিছু দিন অন্তর অন্তর কয়েকটি সিরিয়াল (Bengali Serial) বন্ধ হচ্ছে আর তার জায়গা নিচ্ছে নতুন সিরিয়াল। যেকোনো ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার…

Nirajana Nag

Nirajana Nag

পুজোর আগেই টেলি পাড়ায় আবারো বন্ধের খবর। প্রতিটি চ্যানেলেই কিছু দিন অন্তর অন্তর কয়েকটি সিরিয়াল (Bengali Serial) বন্ধ হচ্ছে আর তার জায়গা নিচ্ছে নতুন সিরিয়াল। যেকোনো ধারাবাহিক বন্ধ হয়ে যাওয়ার নেপথ্যেই একটা বড় ভূমিকা থাকে টিআরপির। টিআরপি কমে গেলে সিরিয়াল নতুন হোক বা পুরনো, গল্পে ইতি টানতেই হবে। স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিকের সঙ্গেও ঘটতে চলেছে এমনটাই।

‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’ (Komola o Sreeman Prithwiraj), স্টার জলসার সিরিয়ালটি দর্শকদের প্রিয় সিরিয়ালগুলির মধ্যে একটি। স্বদেশী আন্দোলনের পটভূমিতে লেখা ধারাবাহিকের গল্প অন্য সিরিয়ালগুলির থেকে ভিন্ন ধরণের হওয়ায় সহজেই দর্শকদের নজর কেড়েছিল। কিন্তু মাঝে টিআরপি বাড়লেও এখন আবার বাড়লেও এখন আবার সেরা দশের বাইরে ছিটকে গিয়েছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। এমতাবস্থায় ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার গুঞ্জন শুরু হয়েছে স্টুডিও পাড়ায়।

বিনা মেঘে বজ্রপাত, আচমকাই সপ্তাহের মাঝে বন্ধ হচ্ছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল!

টিআরপি কমলেও সিরিয়ালটির একটি নির্দিষ্ট দর্শক রয়েছে। উপরন্তু গল্পও ভিন্ন স্বাদের হওয়ায় এখনই নাকি নির্মাতারা ধারাবাহিকটি বন্ধ করতে চাইছেন না। তাই চ্যানেলের সঙ্গে একটি চুক্তিতে এসেছে প্রযোজনা সংস্থা অ্যাক্রোপলিস। খবর বলছে, টিআরপি বাড়াতে সিরিয়ালটিতে লিপের প্রস্তাব দেওয়া হয়েছে। অর্থাৎ রাতারাতি বেশ কয়েক বছর গল্প এগিয়ে নিয়ে যাওয়ার কথা বলা হয়েছে। এর আগে অধিকাংশ সিরিয়ালেই এই টোটকা কাজে লেগেছে। লিপ নিতেই চড়চড়িয়ে বেড়েছে টিআরপি।

কিন্তু কমলা এবং শ্রীমান পৃথ্বীরাজ এর ক্ষেত্রে রয়েছে একটি সমস্যা। আসলে খুব বেশিদিন হয়নি শুরু হয়েছে ধারাবাহিকটি। এরই মধ্যে গল্প এগিয়ে দেওয়া সম্ভব নয়। প্রযোজনা সংস্থার এই সিদ্ধান্তের জন্য নাকি শীঘ্রই বন্ধ হয়ে যেতে বসেছে কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। এই সিরিয়ালের বদলে শুরু হবে সোনামণি সাহার আসন্ন নয়া ধারাবাবাহিক। এখন প্রততিদিন সন্ধ্যা সাড়ে ছটার স্লটে সম্প্রচারিত হয় কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ। তবে ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার ব্যাপারে এখনো ঘোষণা করা হয়নি চ্যানেলের তরফে।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই