Advertisements

এই একটি গাছ বাড়িতে রাখলে লটারি না জিতেই হবেন কোটিপতি, রাতারাতি ফিরবে ভাগ্য

Nirajana Nag

Nirajana Nag

Follow

বাস্তুশাস্ত্র অনুযায়ী, বাড়িতে কিছু কিছু জিনিস রাখা খুবই শুভ। সেটা হতে পারে কোনো জড় পদার্থ কিংবা কোনো গাছও। বাস্তুশাস্ত্র মেনে সঠিক জায়গায় সঠিক ভাবে রাখলে তা বাড়ির বাসিন্দাদের জীবনে মঙ্গল এবং ইতিবাচক ডেকে নিয়ে আসতে পারে। এমনকি জানলে অবাক হবেন, একটি গাছও বাড়িতে রাখা খুব শুভ। এই একটি গাছের দৌলতেই জীবনে আসবে সুখ, শান্তি, অর্থ। শুধু জ্যোতিষ এবং বাস্তুশাস্ত্র মেনে গাছটিকে সঠিক ভাবে রেখে পরিচর্যা করতে হবে। তবেই ফলবে ফল। এই বিশেষ গাছ হল অপরাজিতা (Aparajita Plant)।

জ্যোতিষ এবং বাস্তুশাস্ত্রতে অপরাজিতাকে শুভ গাছ বলে মানা হয়। এই গাছ যে বাড়িতে থাকে সেখানে সুখ, সমৃদ্ধি উপচে পড়ে। অশুভকে দূর করে শুভকে আকৃষ্ট করে অপরাজিতা গাছ। এই গাছ বাড়িতে রাখলে জীবন থেকে কষ্ট, অশান্তি দূর হয়। কেরিয়ারে উন্নতি হয়, আর্থিক স্থিতি লাভ হয়, ফেরে শান্তি, খুশির পরিবেশ। তবে এই গাছ রাখার বিশেষ পদ্ধতি রয়েছে। যেখানে সেখানে যেন তেন ভাবে রাখলে হবে না। কী কী গুণ রয়েছে অপরাজিতার আর কীভাবেই বা সেগুলোকে কাজে লাগাবেন, জেনে নিন এই প্রতিবেদনে।

অপরাজিতা গাছ

বাস্তুশাস্ত্র বলে, অপরাজিতা গাছ নেতিবাচক শক্তিকে বাড়ি থেকে দূর করে ইতিবাচক শক্তিকে আকৃষ্ট করে। বাধা বিপত্তি সরিয়ে কেরিয়ারের পথ প্রশস্ত করে অপরাজিতা গাছ। কেরিয়ারে উন্নতির পথ সুগম হয়। এই গাছ বাড়িতে থাকলে কাছে ঘেঁষে না অসুস্থতা। বাড়িতে সবসময় একটা মঙ্গলময় শাড়ি বিরাজ করে অপরাজিতা গাছ রাখলে।

এই গাছ আর্থিক উন্নতির পথও প্রশস্ত করে। আর্থিক সমস্যা দূর করে সচ্ছলতা বাড়ায় অপরাজিতা গাছ। বাড়িতে অপরাজিতা গাছ থাকলে সেই ফুল প্রতি শনিবার শনিদেবকে অর্পণ করাও ভাল বলে মনে করেন জ্যোতিষ বিশেষজ্ঞরা। কিন্তু বাড়িতে অপরাজিতা গাছ রাখবেন কীভাবে? উত্তর পূর্ব দিকে এই গাছ রাখলে সবথেকে ভাল ফল হবে। বাড়ির মূল প্রবেশের ডান দিকে অপরাজিতা গাছ রাখার পরামর্শ দিয়ে থাকেন বাস্তু বিশেষজ্ঞরা।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow