whatsapp channel

বন্ধুর অন্ধ স্ত্রীর সঙ্গে কুকীর্তি যুবকের, দরজা বন্ধ করে দেখুন এই সিরিজ

উল্লুতে মাত্র কিছুদিনের ব্যবধানে স্ট্রিম হচ্ছে একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। গত 19 শে নভেম্বর উল্লুর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে ‘খুদখুশি’ নামে একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার।…

Avatar

Nilanjana Pande

Updated on:

উল্লুতে মাত্র কিছুদিনের ব্যবধানে স্ট্রিম হচ্ছে একের পর এক প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ। গত 19 শে নভেম্বর উল্লুর অফিশিয়াল ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে ‘খুদখুশি’ নামে একটি অ্যাডাল্ট ওয়েব সিরিজের অফিশিয়াল ট্রেলার। কিন্তু এর আগে গত 16 ই নভেম্বর উল্লুর ইউটিউব চ্যানেলে লঞ্চ হয়েছে আরও একটি প্রাপ্তবয়স্ক ওয়েব সিরিজ ‘আঙ্গুরী : পার্ট টু’-র অফিশিয়াল ট্রেলার।

এই ওয়েব সিরিজের ট্রেলারের ভিউ এখনও অবধি সাড়ে বাইশ হাজার অতিক্রম করেছে। করণ নামে এক যুবককে তার বন্ধু বিবাহিত অন্ধ দম্পতি অজয় ও আঙ্গুরীর বাড়িতে নিয়ে আসে আশ্রয়ের জন্য। আঙ্গুরী নিমরাজি হলেও অজয়, করণকে নিজের বন্ধু মনে করে তাদের বাড়িতে আশ্রয় দেয়। একদিন আচমকাই তার অন্ধত্বের সুযোগ নিয়ে এক অজানা ব্যক্তি তাকে অশালীন ভাবে স্পর্শ করে। সেই সময় অজয় এসে পড়ে। ওই ব্যক্তি অজয় ও আঙ্গুরীকে বিছানায় ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে। কোনো কারণে তার মধ্যে প্রতিশোধ স্পৃহা তৈরি হয়। ওই ব্যক্তি ঘুমন্ত আঙ্গুরীকে ধর্ষণ করতে গেলে সে চিৎকার করে ওঠে। অজয় তাকে রক্ষা করে। সে ধর্ষককে শাস্তি দিতে নিজের রিভলবার বার করে।

অজয়ের হাতে গুলিবিদ্ধ হয়ে মৃত্যু হয় ধর্ষকের। অপরদিকে এই ঘটনাটি মোবাইলে ভিডিও করে বাড়ির চাকর। কিন্তু আঙ্গুরী তার কাছে সাহায্য চায়। ওই চাকর মৃতদেহকে মাটি খুঁড়ে পুঁতে ফেলতে সাহায্য করে। অজয় নিশ্চিন্ত হয়ে আঙ্গুরীকে বলে, এবার তাদের কেউ বিরক্ত করবে না। সে আঙ্গুরীকে সব ঘটনা ভুলে যেতে বলে। কিন্তু আঙ্গুরী ভয় পায়। কারণ তারা খুন করেছে। অজয় তাকে বলে ঈশ্বরের কাছে প্রার্থনা করতে যাতে পুলিশ মৃতদেহের খোঁজ না পায়। কিন্তু আবারও আক্রান্ত হয় আঙ্গুরী। অজয়ের কাছে ফোন আসে, তার স্ত্রীর ইজ্জত ও প্রাণ দুটিই বিপন্ন। কিন্তু আঙ্গুরীকে রক্ষা করে বাড়ির চাকর। সে ওই ব্যক্তির মাথায় আঘাত করে অচৈতন্য করে তাকে বন্দি করে।

ইতিমধ্যেই অজয় এসে পৌঁছায়। সে দেখে, ওই ব্যক্তি তারই বন্ধু। সে জিজ্ঞাসা করে, তার বন্ধু আঙ্গুরীর সাথে কেন এমন করল! ওই বন্ধু বলে, অজয়ের হাতে যার মৃত্যু হয়েছে, সে আর কেউ নয়, তার বন্ধু করণ। এই অপরাধের জন্য অজয়কে জেলে যেতে হবে। কিন্তু অজয় তাকেও গুলি করে। এরপর পরিণতি কি হয় তা জানা যাবে আগামী 21 শে নভেম্বর। ওই দিন উল্লুতে স্ট্রিম হবে ‘আঙ্গুরী : পার্ট টু’।

whatsapp logo