whatsapp channel

‘হালুম হালুম’ নয়, বাঘের গলা দিয়ে বেরিয়ে আসছে সুরেলা গান, তুমুল ভাইরাল ভিডিও

বাঘের ভয়ে গুপি, বাঘা বাঘের খাঁচার মধ্যে ঢুকে গান ধরেছিল 'পায়ে পড়ি বাঘ মামা করোনাকো রাগ মামা'। কিন্তু সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বাঘ কে দেখে আপনি ভয়…

Avatar

HoopHaap Digital Media

বাঘের ভয়ে গুপি, বাঘা বাঘের খাঁচার মধ্যে ঢুকে গান ধরেছিল ‘পায়ে পড়ি বাঘ মামা করোনাকো রাগ মামা’। কিন্তু সম্প্রতি নেটদুনিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে বাঘ কে দেখে আপনি ভয় তো পাবেনই না উল্টে বাঘের কলের সুরেলা গান শুনে আপনার একটু ঘুম ঘুম আসতে পারে।

এত মিষ্টি গলায় ডাকতে আপনি বাঘকে অন্তত কোনদিন শোনেননি। সম্প্রতি রয়টার্সের পোস্ট করা একটি ভিডিওতে দেখা যাচ্ছে, বাঘ হালুম শব্দের বদলে সুরেলা কন্ঠে ডাক দিচ্ছে। বাঘের চেহারা যথেষ্ট ভালো, বাইরে তুষারপাত হচ্ছে সব মিলিয়ে দৃশ্যটি খুব একটা মন্দ নয়।ঘটনাটি ঘটেছে সাইবেরিয়ার এক চিড়িয়াখানায়। সেখানে ঘুরতে আসা পর্যটকরা বাঘের এমন গান শুনে রীতিমতো অবাক হয়েছেন।

তবে বাঘ বলতেই আমাদের চোখের সামনে যে চিত্রটি ভেসে ওঠে সেখানে একটি রাজকীয় ব্যাপার থাকে। বাঘের হাঁটাচলা বাঘের শরীরের গঠন বাঘের গলার গম্ভীর আওয়াযে রীতিমতো থরহরি কম্প। কিন্তু এখানে বাঘের গলায় যেন মা সরস্বতী বিরাজ করছে। অনেকেই মনে করেছেন সকালবেলায় রেওয়াজ করতে বসেছে বাঘ বাবাজি।

তবে সত্যিই কি বাঘের গলার স্বর এমন না ভেতরের কোন রকম কষ্ট থেকে বাঘের গলা দিয়ে এমন সরু আওয়াজ বেরিয়ে আসছে। তবে অসুস্থতা বা যন্ত্রণার কোনরকম কথায় সাবিরিন চিড়িয়াখানার পক্ষ থেকে কিছু জানানো হয়নি। তবে উল্টে তারা এই কথাটি বলেছেন যে, বাঘটি দর্শকদের নিজের দিকে আকর্ষণ করার জন্যই এমন গলা দিয়ে স্বর বার করছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media