Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: বিয়ের পরে ভেঙেছে প্রেমও, তিয়াশার প্রাক্তনের জন্মদিনে সঙ্গী সৌমিতৃষা!

বছর দুয়েক আগেই ভেঙেছে প্রথম বিয়ে। তারপরে নতুন এক সম্পর্কে জড়ানোর কথা শোনা গিয়েছিল তাঁর। এমনকি আবারো বিয়ের পরিকল্পনাও নাকি করছিলেন তিনি। কিন্তু টিকল না এই সম্পর্কটাও। তিয়াশা লেপচা (Tiyasha Lepcha), টেলি পাড়ার জনপ্রিয় অভিনেত্রী ব্যক্তিগত জীবনে একাধিক উত্থান পতনের সম্মুখীন হয়েছেন। প্রথম বিয়ে ভেঙে যাওয়ার পর সম্প্রতি তাঁর নতুন সম্পর্ক নিয়ে চর্চা ছিল তুঙ্গে। শোনা গিয়েছিল, ছোটপর্দা তথা রাজনীতির পরিচিত মুখ সোহেল দত্তের (Sohail Dutta) সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন তিয়াশা। কিন্তু কয়েক মাস আগেই ফাটল ধরে সেই সম্পর্কেও। এবার তিয়াশার বদলে সোহেলের পাশ দেখা মিলল অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর।

গত বছরেই তিয়াশার সঙ্গে সোহেলের প্রেম চর্চা তুঙ্গে উঠেছিল। সংবাদ মাধ্যমের কাছে স্বীকারও করেছিলেন অভিনেত্রী, নতুন সম্পর্কে জড়িয়েছেন তিনি। তবে প্রেমিকের নাম খোলসা না করলেও আড়ালে রাখা যায়নি তা। তিয়াশার জন্মদিন সহ একাধিক অনুষ্ঠানে তাঁর পাশে দেখা যেত সোহেলকে। একসঙ্গে রিল ভিডিও বানাতেন তাঁরা। কিন্তু গুঞ্জন তীব্র হতেই সোহেল আচমকা ঘুরে যান ১৮০ ডিগ্রি। গত অক্টোবরেই তিনি দাবি করেছিলেন, তাঁর কোনো প্রেমিকা নেই। তারপরেই নাকি ঘনিষ্ঠ মহলে বিচ্ছেদের কথা জানান অভিনেতা।

সম্প্রতি সোহেলের জন্মদিনে আমন্ত্রিতদের তালিকাতেও জায়গা হয়নি তিয়াশার। তাঁর পরিবর্তে দেখা মিলল সৌমিতৃষার। না, সোহেলের জন্মদিনের পার্টিতে তিনি আসেননি, তবে আলাদা করে সেলিব্রেট করেছেন দুজনে। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন সৌমিতৃষা।অন্যদিকে কোচবিহারে শুটিংয়ে ব্যস্ত তিয়াশা জানিয়েছেন, সোহেলের সঙ্গে নাকি এখনো বন্ধুত্ব রয়েছে তাঁর। যদিও টেলিপাড়ার গুঞ্জন বলে, তাঁদের নাকি মুখ দেখাদেখিও বন্ধ রয়েছে।

অভিনয় জগতে পা রাখার আগেই সুবান রায়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিয়াশা। সে বিয়ে ভাঙে ২০২২ এ। তারপরেই গত বছরে নতুন সম্পর্কের কথা জানান অভিনেত্রী। এমনকি দিদি নাম্বার ওয়ানে এসে তিনি এও জানিয়েছিলেন যে ২০২৫ এর অক্টোবরেই বিয়ে করবেন। যদিও তিয়াশা পরে জানান যে সবটাই তিনি মজাচ্ছলে বলেছিলেন, কিন্তু ব্যাপারটা যে এত সিরিয়াস হয়ে যাবে সেটা তিনি ভাবতে পারেননি।

Related Articles