Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: ২০২৫-এই বিয়ে, কেমন পাত্র চাই জানিয়ে দিলেন তিয়াশা

তাঁকে ঘিরে সবসময়ই কোনো না কোনো চর্চা চলতেই থাকে। তিয়াশা লেপচা (Tiyasha Lepcha), টেলি পাড়ার পরিচিত মুখ। অভিষেক সিরিয়ালেই হিট দিয়ে ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করে নেন তিনি। যদিও তারপর থেকেই কেরিয়ারে কিছুটা ডাউনফল হয়েছে তাঁর। প্রথম সিরিয়ালের নায়কের সঙ্গে কাজ করেও সাফল্য পায়নি দ্বিতীয় ধারাবাহিক। তবে ব্যক্তিগত কারণে কিন্তু সবসময়ই লাইমলাইটে রয়েছেন তিয়াশা।

স্বামী সুবান রায়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর নতুন করে তাঁর সম্পর্কে জড়ানোর গুঞ্জন ভেসে আসে। শোনা গিয়েছিল, অভিনেতা সোহেল দত্তের সঙ্গে নাকি নতুন সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। তার মধ্যেই দিদি নাম্বার ওয়ানে সকলের সামনে তিয়াশা ঘোষণা করেন, ২০২৫ এর অক্টোবর মাসেই বিয়ে করছেন তিনি। গুঞ্জন আরো জোরালো হয়। কিন্তু হঠাৎ করেই তিয়াশা সোহেলের বিচ্ছেদের খবর মন ভেঙে দেয় অনুরাগীদের। তাহলে বিয়ে কাকে করছেন তিয়াশা? আবারও কি মনের মানুষের খোঁজ পেয়েছেন তিনি?

এক সাক্ষাৎকারে এ বিষয়ে মুখ খুলে অভিনেত্রী স্পষ্ট জানান, তিনি এখন সিঙ্গেল। দিদি নাম্বার ওয়ানে বিয়ের কথা বলেছিলেন ঠিকই। সঙ্গে এটাও জানিয়েছিলেন যে পাত্র পাননি এখনো। কেমন পাত্র লাগবে জানতে চাওয়া হলে সেটাও বলেছিলেন তিনি। নিজের পছন্দের ব্যাপারে তিয়াশা বলেন, তাঁকে খুব ভালোবাসতে হবে, যত্ন করতে হবে। তিনি খেতে ভালোবাসেন। তাই নানান জায়গায় খাওয়াতে নিয়ে যেতে হবে। এটুকুই তাঁর চাহিদা।

সোহেলের সঙ্গে বিচ্ছেদ চর্চার মাঝেই তিয়াশার একটি রিল ভিডিও ভাইরাল হয়। সেই ভিডিও দেখে অনেকেরই প্রশ্ন ছিল, স্পষ্ট বেবি বাম্প বোঝা যাচ্ছে অভিনেত্রীর। তিনি কি অন্তঃসত্ত্বা? সাক্ষাৎকারে এ বিষয়েও মুখ খোলেন তিয়াশা। তাঁর বক্তব্য, রিলটি মাস কয়েক আগের। তখন খেয়েদেয়ে ওজন বেশ খানিকটা বেড়ে গিয়েছিল তাঁর। তাই বলে মানুষ তাঁকে প্রেগনেন্ট বলে দেবে তা তিনি ভাবতে পারেননি। তিয়াশা এও জানান, এখন তিনি কড়া শরীরচর্চা করে আগের শেপে ফিরছেন। ছোটপর্দায় ফেরার ইচ্ছাও রয়েছে বলে জানান অভিনেত্রী।

Related Articles