Bengali SerialHoop Plus

Tiyasha Lepcha: দ্বিতীয় বার বিয়ের পিঁড়িতে তিয়াশা! পাত্রের আসল পরিচয় জানেন?

টেলি পাড়ায় বসন্তের ছোঁয়া লাগতে না লাগতেই একে একে বিয়ের পিঁড়িতে বসে পড়ছেন অভিনেত্রীরা। কেউ লুকিয়ে, কেউ প্রকাশ্যে প্রেম করেছেন বেশ কয়েক বছর। আবার কেউ সেদিকে না গিয়ে পরিবারের পছন্দ করা পাত্রের গলাতেই মালা দিচ্ছেন। কিন্তু অভিনেত্রী তিয়াশা লেপচা (Tiyasha Lepcha) বরাবরই ‘হটকে’। তিনি ওসবের ধারই ধারেন না। সম্পর্ক ছেড়ে সরাসরি বিয়ের পরিকল্পনা করে ফেলেছেন তিয়াশা।

সদ্য শেষ হয়েছে ‘বাংলা মিডিয়াম’। ডেবিউ ‘কৃষ্ণকলি’র পর এটাই ছিল তিয়াশার দ্বিতীয় সিরিয়াল। ধারাবাহিকটিতে অভিনয় করার সময়েই তাঁর প্রেম জীবন নিয়ে চর্চা শুরু হয়েছিল। গুঞ্জন শোনা গিয়েছিল, তিয়াশা নাকি ফের প্রেমে পড়েছেন। অচিরেই গুঞ্জনে শিলমোহর দিয়ে অভিনেত্রী জানিয়েছিলেন, সত্যিই একটি সম্পর্কে জড়িয়েছেন তিনি। প্রেমিক অভিনয় জগতেরই মানুষ। তাঁরা বিয়ের কথাও ভাবছেন। সে সময়ে তিয়াশার চর্চিত প্রেমিক হিসেবে উঠে এসেছিল সোহেল দত্তের নাম। কিন্তু কিছুদিন আগেই সবকিছু বেমালুম অস্বীকার করে সোহেল দাবি করেন, তিনি তিয়াশার শুধুই বন্ধু।

এবার পালটি খেলেন তিয়াশাও। ১৮০ ডিগ্রি ঘুরে তিনি জানিয়ে দিলেন, বর্তমানে তিনি সিঙ্গেল। আসলে দিদি নাম্বার ওয়ানে এসেই এমন মন্তব্য করেছেন তিনি। একটি প্রোমো প্রকাশ্যে এসেছে যেখানে তিয়াশাকে বলতে শোনা যায়, ২০২৫ এর অক্টোবরের পরে তিনি করবেনই। শুধু ছেলেটা পেলেই হয়। মজার ছলে কথাটা বললেও তাঁর এমন মন্তব্য নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। নিজেকে সিঙ্গেল বলে দাবি করলে সম্পর্কে জড়ানোর কথা বলেছিলেন কেন তিয়াশা? তবে কি সোহেলের মন্তব্যের পরেই পিছু হটলেন তিনি? দুজনের মধ্যে কি কোনো সমস্যার সৃষ্টি হয়েছে? একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে নেটপাড়ায়।

এর আগে অভিনেতা সুবান রায়কে বিয়ে করেছিলেন তিয়াশা। অভিনয় জগতে পা রাখার আগেই বিয়ে সেরে ফেলেছিলেন তিনি। কিন্তু কৃষ্ণকলিতে সাফল্য পাওয়ার পরেই তাঁর বৈবাহিক জীবনে অশান্তির খবর প্রকাশ্যে আসে। বিচ্ছেদও হয়ে যায় দুজনের। বর্তমানে একাই থাকেন তিয়াশা।

Related Articles